২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠি জেলা আ’লীগের সভাপতি শাহ আলম-সম্পাদক পনির

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৪৫ অপরাহ্ণ, ১২ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, ঝালকাঠি:: তিন বছর পর ঝালকাঠি সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি- বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের শিশুপার্ক মুক্তমঞ্চে প্রধান অতিথি হিসেবে সম্মেলনের উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য ও ঝালকাঠি- ২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আ.ফ.ম বাহাউদ্দিন নাসিম ও কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে আমির হোসেন আমু বলেন, আওয়ামী লীগ পরিবারে যারা ভাঙন সৃষ্টি করতে চায় তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে। তাদেরকে শিক্ষা দিতে হবে। শিক্ষার মাধ্যমে তারা সংশোধন হলে তাদেরকে দলের পদ-পদবী দেয়ার ব্যাপারে চিন্তা করা হবে। যারা নৌকায় চড়ে বিজয় লাভ করে আরেক জনের নৌকা ডুবায় তাদের আর কোনোদিন নৌকায় স্থান দেয়া হবে না।

জেলা আওয়ামী লীগ সভাপতি সরদার মো. শাহ-আলমের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা গোলাম রাব্বানী চিনু ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

দ্বিতীয় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে সরদার মো. শাহ-আলমকে সভাপতি এবং অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনিরকে পুনরায় সাধারণ সম্পাদক করে জেলা আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন