২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

ঝালকাঠি জেলা ছাত্রদলের শীর্ষ দুই পদ পেতে ডজনখানেকের দৌড়ঝাঁপ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:০২ অপরাহ্ণ, ২৬ মে ২০২৩

ঝালকাঠি জেলা ছাত্রদলের শীর্ষ দুই পদ পেতে ডজনখানেকের দৌড়ঝাঁপ

আরিফুর রহমান, ঝালকাঠি:: ঝালকাঠি জেলা ছাত্রদলের বর্তমান কমিটির মেয়াদোত্তীর্ণ হওয়ায় এবং নির্বাচনের বছরের আন্দোলন সংগ্রামকে আরো গতিশীল করার লক্ষে সাংগঠনিক কার্যক্রমের অংশ হিসেবে জাতীয়তাবাদী ছাত্রদলের ঝালকাঠি জেলা শাখা পুনর্গঠনের উদ্যোগ নিয়েছে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। এনিয়ে ঝালকাঠি জেলার ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে আগ্রহ উদ্দীপনা ও প্রাণচাঞ্চল্য বিরাজ করছে।জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক কে হবেন তা নিয়ে রয়েছে নানা গুঞ্জন।

প্রাপ্ত খবরে জানা গেছে, ঝালকাঠি জেলা ছাত্রদলের কমিটিতে সভাপতি পদে ৫ জন এবং সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী আলোচনায় রয়েছেন।

সভাপতি পদপ্রত্যাশীদের মধ্যে যারা আলোচনায় রয়েছেন তারা হলেন -নলছিটি উপজেলা ছাত্রদলের আহবায়ক সাইদুল ইসলাম রনি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি কেসব সুমন সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ আলী হাসান, আহমেদ সালাউদ্দিন ও সদর উপজেলা ছাত্রদল আহবায়ক তৌহিদ হোসেন।

সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীরা হলেন- জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক যোবায়ের তালুকদার মিসকাত, সহ-সাধারণ সম্পাদক নাজমুল হাসান নবীন, দপ্তর সম্পাদক তরিকুল ইসলাম তারেক এবং ঝালকাঠি সদর উপজেলা ছাত্রদলের সদস্যসচিব মুবিনুল ইসলাম সাদ্দাম।

তবে স্থানীয় নেতাকর্মীদের প্রত্যাশা জেলা ছাত্রদলের শীর্ষ দুইপদের নেতৃত্ব নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্রীয় কমিটি ক্লিন ইমেজ, নেতাকর্মীদের কাছে গ্রহণযোগ্য ও ত্যাগীপ্রার্থীদের যেন যেন মূল্যায়ন করেন।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন