২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ঝালকাঠি জেলা ছাত্রলীগ যুগ্ম সম্পাদক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৪৩ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০১৮

ঝালকাঠি জেলা প্রশাসকের বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা দুই পুলিশ কনস্টেবলকে লাঞ্ছিত করার অভিযোগে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে শহরের স্টেশন রোড থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় চারজনকে আসামি করে একটি মামলা দায়ের করা হয়।

পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠির জেলা প্রশাসক মো. হামিদুল হকের বাসবভনের সামনে আড্ডা দিচ্ছিলেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশের কনস্টেবল তৌহিদুল ইসলাম ও মো. তাজউদ্দিন ওই ছাত্রলীগ নেতাকর্মীদের আড্ডা দিতে নিষেধ করেন। এতে ক্ষিপ্ত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। উভয়ের মধ্যে বাগবিতণ্ডার এক পর্যায়ে দুই কনস্টেবলকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ ঘটনায় রাতেই পুলিশ কনস্টেবল মো. তাজউদ্দিন বাদী হয়ে ঝালকাঠি থানায় জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ রাব্বিসহ চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

মামলার অপর আসামিরা হলেন- ছাত্রলীগকর্মী সৈকত, অনিক ও শিশির। আজ শুক্রবার সকালে পুলিশ অভিযান চালিয়ে শহরের স্টেশন রোড থেকে শেখ রাব্বিকে গ্রেপ্তার করে।

এ ব্যাপারে ঝালকাঠি থানার ওসি শোনিত কুমার গায়েন বলেন, পুলিশ সদস্যকে লাঞ্ছিত করার ঘটনায় একজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন