২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৩ অপরাহ্ণ, ০৮ জানুয়ারি ২০২০

ঝালকাঠি, প্রতিনিধি:: নতুন প্রজন্ম যেন সহজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে পারে, সেই চিন্তাধারায় ঝালকাঠি জেলা প্রশাসকের কার্যালয়ে স্থাপিত হয়েছে বঙ্গবন্ধু কর্নার।

বুধবার (৮ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের দ্বিতীয় তলায় অবস্থিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধন করেন বরিশালের বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী।

এ সময় জেলা প্রশাসক মো. জোহর আলী, অতিরিক্ত জেলা প্রশাসক মো. আরিফুর রহমান ও এসএম ফরিদ উদ্দিনসহ অন্য প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণ থেকে শুরু করে তার কর্মময় জীবনচিত্র এবং বাঙালি জাতির আন্দোলন, সংগ্রম ও গৌরবের ইতিহাস স্থান পেয়েছে বঙ্গবন্ধু কর্নারে।

বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন শেষে বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী বলেন, নতুন প্রজন্ম এখানে এসে সহজেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে জানতে পারবে।

তিনি বলেন, বঙ্গবন্ধুকে জানা মানেই বাংলাদেশকে জানা।

জেলা প্রশাসক মো. জোহর আলী বলেন, মুজিববর্ষ উপলক্ষে জেলা প্রশাসক কার্যালয়ে বঙ্গবন্ধু কর্নারটি স্থাপন করা হয়েছে। এখান থেকে একটি ইলেকট্রনিক্স ডিভাইসের মাধ্যমে নতুন প্রজন্ম বঙ্গবন্ধু সম্পর্কে আরও বেশি জানতে পারবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন