২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য হলেন হাফিজুর রহমান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:৩৯ অপরাহ্ণ, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য হলেন হাফিজুর রহমান

ঝালকাঠি প্রতিনিধি:: ঐতিহ্যবাহী পেশাদার সাংবাদিক সংগঠন ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য হলেন বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী, ঝালকাঠি আইনজীবী সমিতিরি অন্যতম সদস্য সিনিয়র আইনজীবী হাফিজুর রহমান বাবু।
শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় সংগঠনের এক সভায় এ আইনজীবীকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়।

শনিবার (৪ ফেব্রুয়ারি) সংগঠনের সভাপতি গাজী মো.গিয়াস উদ্দিন এবং সাধারণ সম্পাদক মো.নজরুল ইসলামের সাথে এক সৌজন্য সাক্ষাত শেষে আইনজীবী হাফিজুর রহমান বাবুর হাতে সংগঠনের এক চিঠিতে তাকে আজীবন সদস্য পদ তুলে দেওয়া হয়। এসময় এ্যাড.হাফিজুর রহমান বাবু ঝালকাঠি সাংবাদিক ক্লাবের আজীবন সদস্য নির্বাচিত হওয়ায় সংগঠনের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ্যাড.হাফিজুর রহমান বাবু দীর্ঘবছর যাবৎ ঝালকাঠির  সাধারণ মানুষকে আইনি সেবা দিয়ে যাচ্ছেন। ক্লিন ইমেজের সৎ ও নিষ্ঠাবান দক্ষ আইনজীবী আইন পেশার পাশাপাশি আওয়ামী লীগের রাজনীতি করেন।

হাফিজুর রহমান বাবু বলেন, সাংবাদিকরা মানুষের কল্যাণে কাজ করেন, ন্যায়ের পক্ষে থাকেন। সাংবাদিকরা জাতির বিবেক, দেশ ও জাতির উন্নয়নে তাদের লিখনির মাধ্যমে ভূমিকা রাখেন।

এই সাংবাদিক সংগঠনে আমাকে সদস্য করায় আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সাংবাদিকদের সকল ভালো কাজে আমি সব সময় আছি ও পাশে থাকবো।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন