২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার বাইরে বিআরটিসির বাস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২১ অপরাহ্ণ, ২৫ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সুনামগঞ্জে ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে রাস্তা থেকে ছিটকে গেছে বিআরটিসির যাত্রবাহী বাস। এতে অন্তত ২০ জন যাত্রী আহত হয়েছেন।

মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার সকালে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে কুমিল্লাগামী বিআরটিসির বাস সুনামগঞ্জ টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় বিআরটিসির বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে অন্তত ২০ জন আহত হন। স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে সুনামগঞ্জ হাসপাতালে নিয়ে যায়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, আহত অবস্থায় ২০ জনকে হাসপাতালে আনা হয়। প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর ছয়জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সুনামগঞ্জ সদর মডেল থানা পুলিশের পরিদর্শক মনজুর মুর্শেদ সাংবাদিকদের বলেন, আহতদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি দ্রুতগতিতে আসায় ট্রাক্টরের সঙ্গে সংঘর্ষ লেগে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ হতাহতের ঘটনা ঘটে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন