২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ট্রেনিংয়ের সময় পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলিতে বৃদ্ধ আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৫৪ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ট্রেনিং চলাকালীন সময়ে পুলিশের লক্ষ্যভ্রষ্ট গুলিতে আব্দুর রহিম (৬৫) নামে এক বৃদ্ধ আহত হয়ে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি হয়েছেন। বৃহস্পতিবার বিকেল ৩টায় লক্ষ্যভ্রষ্ট ওই গুলিটি শহরের পাথালিয়ার গুয়াবাড়িয়ে গ্রামে বাড়ির টিনের বেড়া ভেদ করে পায়ে লাগলে আহত হন ওই বৃদ্ধ।

আহত আব্দুর রহিম পৌর এলাকার পাথালিয়ার গুয়াবাড়িয়া গ্রামের মৃত সাহা মাহমুদের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার জামালপুর বিজিবি ক্যাম্পে পুলিশের ফায়ারিং প্রশিক্ষণ ছিলো।

আব্দুর রহিমের মেয়ে কহিনুর বেগম (৩৫)সাংবাদিকদের বলেন, ‘জোহরের নামাজ পড়ে বাবা ঘরে শুয়ে ঘুমাচ্ছিলেন। হঠাৎ তিনি চিৎকার করে উঠলে আমরা বাড়ির সবাই তার কাছে যাই। গিয়ে দেখি, বাবার বাম পা থেকে রক্ত ঝরছে। পাশেই পড়ে আছে একটি গুলি। তখনই তাকে জামালপুর জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যাই। ডাক্তার বাবাকে দেখে সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি করেন। বাবাকে হাসপাতালে ভর্তি করার পর ছুটে আসা ওই গুলিটি আমরা জামালপুর সদর থানায় জমা দিয়েছি। আমাদের ঘরের টিনের বেড়া ভেদ করে গুলিটি এসেছে।’

এ বিষয়ে জানতে চাইলে কর্তব্যরত চিকিৎসক গাজী মো. রফিকুল হক জানান, বিকেল সোয়া তিনটার দিকে গানশ্যুট ইনজুরি নিয়ে আব্দুর রহিম নামে এক বৃদ্ধকে হাসপাতালে নিয়ে আসা হয়। পরে আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দেই। তিনি বর্তমানে সার্জিক্যাল ওয়ার্ডে ভর্তি আছেন।

জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান সাংবাদিকদের জানান, রোগীর স্বজনেরা একটি গুলি থানায় জমা দিয়েছেন। বিকেল সাড়ে ৪টায় অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিনসহ পুলিশের একটি দল আহত আব্দুর রহিমকে দেখতে হাসপাতালে যান।

জামালপুর বিজিবির ৩৫ ব্যাটালিয়নের অধিনায়ক কর্লেন এসএম আজাদ সাংবাদিকদের বলেন, আজ বিজিবি ক্যাম্পের ফায়ারিং স্পটে পুলিশের প্রশিক্ষণ চলছিল। লক্ষ্যভ্রষ্ট গুলির বিষয়টি পুলিশ প্রশাসনের।

এ প্রসঙ্গে জামালপুরের পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন বলেন, আহত রোগীর চিকিৎসার সমস্ত দায়িত্ব নেয়া হয়েছে। আজ থেকে পুলিশের ফায়ারিং প্রশিক্ষণ বন্ধ ঘোষণা করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন