২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ডাকাত সন্দেহে পিরোজপুরের ৫ যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৪৪ পূর্বাহ্ণ, ০২ মার্চ ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে ডাকাত সন্দেহে পিরোজপুরের ৫ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। শনিবার ভোর ৫টার দিকে মোরেলগঞ্জের কেয়ার বাজার এলাকা থেকে স্থানীয় জনগণ এদেরকে আটক করে নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

আটকরা হলেন- পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার বুড়িরচর গ্রামের খালেক তালুকদারের ছেলে বাবু (২১), আমীর আলী খানের ছেলে আব্দুর রহিম খান (২০), পাতাঘাটা গ্রামের মোতালেব হাওলাদারের ছেলে সাগর (২৫), আলাউদ্দিন হাওলাদারের ছেলে বাবুল (২৪) ও ভান্ডারিয়া উপজেলার গোলবুনিয়া গ্রামের মজনু হাওলাদারের ছেলে মেহেদী হাসান (২৬)।

যুবকদল পার্শ্ববর্তী শরণখোলা উপজেলার ধানসাগর গ্রামের ঘের ব্যবসায়ী বুলবুল হাওলাদারের বাড়িতে ডাকাতি করে পালানোর সময় ধরা পড়ে। বেলা সাড়ে ৮টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু, মোরেলগঞ্জ থানার এসআই মনির হোসেন আটক ওই ৫ যুবককে শরণখোলা থানা পুলিশের হাতে তুলে দেয়।

ব্যবসায়ী বুলবুল বলেন, রাত ২টার দিকে দরজা ভেঙে তার ঘরে ডাকাতরা ঢুকে তাকে অস্ত্রের মুখে বেঁধে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল হাতিয়ে নেয়। এ ঘটনায় মোরেলগঞ্জ ও শরণখোলা থানা পুলিশের অভিযান চলছে।”

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন