২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

ডাক্তার দেখাতে গিয়ে আগুনে পুড়ে মরলেন পটুয়াখালীর এনামুল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৭ অপরাহ্ণ, ২১ ফেব্রুয়ারি ২০১৯

চিকিৎসককে দেখাতে গিয়ে প্রাণ গেল এনামুল হক কাজীর (২৭)। তিনি ঢাকা সিটি কলেজ থেকে হিসাববিজ্ঞানে অনার্সসহ মাস্টার্স শেষ করে চাকরির সন্ধান করছিলেন। কিন্তু চাকরি মিলল না পটুয়াখালীর এনামুলের। এমনকি তিনি চিকিৎসা নিয়ে সুস্থও হতে পারলেন না। বরং চলে গেলেন না ফেরার দেশে।

এনামুল হক তাঁর চাচাতো ভাই কাজী ইউসুফের বাসায় থাকতেন। কয়েক দিন ধরে দাঁতের ব্যথায় ভুগছিলেন তিনি। দাঁতের চিকিৎসা করাতে গতকাল রাতে চকবাজারে মদীনা মেডিকেল হল নামে একটি ক্লিনিকে গিয়েছিলেন। এরপরই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ক্লিনিকের মালিক মো. কাওসার, দুই চিকিৎসক ইমতিয়াজ ইমরোজ ও আশরাফ হকও মারা যান। অন্য সবার মতো ভাইয়ের লাশের সন্ধানে ঢাকা মেডিকেল কলেজ মর্গে এসেছিলেন ইউসুফ।

তিনি সাংবাদিকদের বলেন, বেশ কয়েক দিন ধরে দাঁতের ব্যথায় ভুগছিলেন এনামুল। এ জন্য গতকাল আমার ভাই বলে যে, রাতে সে আমাকে এলাকার ডেন্টাল ক্লিনিকে যাবে। রাতের আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায় এনামুল। ভাইটি আমার আর ফিরে এল না। মিলল তার লাশ।

এনামুল পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার রামপুর গ্রামের মতলেব কাজীর ছেলে। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল সবার ছোট। মৃতের বড় ভাই আমির হোসেন কাজী বলেন এনামুল চাকরি পাওয়ার জন্য চাচাতো ভাইয়ের সঙ্গে ঢাকায় থেকে চাকরির সন্ধান করছিল।’’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন