২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ডিবি পুলিশ পরিচয়ে ফাঁসাতে গিয়ে গণপিটুনির শিকার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ০১ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: ডিবি পুলিশ পরিচয়ে একটি বাড়িতে গিয়ে অস্ত্র দিয়ে দুই ভাইকে ফাঁসানোর চেষ্টাকালে মারুফ হোসেন (৩৮) নামে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে। এ সময় আব্দুল কাদের নামে অপর একজন পালিয়ে যায়। আটক মারুফ হোসেন ঝিকরগাছার মাগুরা ইউনিয়নের অমৃতবাজার এলাকার আনসার আলীর ছেলে।

কোতোয়ালি থানার এসআই হায়াৎ মাহমুদ জানিয়েছেন, মারুফ ও আব্দুল কাদের গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে শহরের খড়কী বামনপাড়ার মৃত মাহফুজুর রহমানের বাড়িতে যায়। এরপর তার দুই ছেলে শিপন ও রিপনের কাছে গিয়ে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। বলা হয় তোমাদের কাছে অস্ত্র আছে। এই বলে আব্দুল কাদের পাশের একটি বিচালী গাঁদা থেকে একটি ওয়ান স্যুটারগান বের করে নিয়ে আসে। এরপর বলে এখনই তোমাদের ধরে নিয়ে যাবো। আটক হতে আর মামলায় না পড়তে এখনই যা করার করতে হবে। তারা ঘুষ চেয়ে বসে।

এ সময় শিপন ও রিপনের চাচাতো ভাই মাহবুব সেখানে গিয়ে মারুফকে জিজ্ঞাসা করে। এ সময় উল্টোপাল্টা কথা শুনে তাদের সন্দেহ হয়। পেছন থেকে ওয়ান স্যুটারগান নিয়ে আব্দুল কাদের সটকে পড়লেও মারুফকে আটক করে গণপিটুনি দেয়া হয়। পরে কোতোয়ালি থানায় ফোন করলে সেখানে গিয়ে মারুফকে আটক করা হয়েছে। তবে আব্দুল কাদেরকে খুঁজে পাওয়া যায়নি।

এদিকে আটক মারুফ জানিয়েছেন, তিনি সেখানে এমনিতেই ঘুরতে গিয়ে ছিলেন। আব্দুল কাদের বাড়িঘর তিনি চেনেন না। শহরে ১৫দিন হলো তার সাথে পরিচয়। ওই বাড়ির সামনে একই সাথে ছিলেন। পেছন থেকে আব্দুল কাদের কখন সটকে পড়ে তা তিনি জানেন না।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন