১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

তজুমদ্দিনে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা: স্বামী আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, ১৯ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, তজুমদ্দিন:: ভোলার তজুমদ্দিনে পেটের ব্যাথা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক গৃহবধূ। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং জিজ্ঞাসাবাদের জন্য স্বামীকে আটক করেছে। এঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বিচ্ছিন্ন চরমোজাম্মেল ৬নং ওয়ার্ড দুলাল বাজার সংলগ্ন রবিউলের মেয়ে নার্গিসের (২০) সাথে ৯ মাস পূর্বে একই এলাকার শাজাহান পাহলানের ছেলে রিয়াজ পাহলানের সাথে পারিবারিকভাবে বিবাহ হয়। ছোটকাল থেকেই গৃহবধূ নার্গিসের পেটে প্রচন্ড ব্যাথা ছিলো। এরাইধারাহিকতায় মঙ্গলবার রাতে পেটে ব্যাথা শুরু হলে তাকে গরম পানি পান করানো হয়। একপর্যায়ে ব্যাথা নিয়ন্ত্রণে আসলে সবাই ঘুমিয়ে পড়েন। রাতের কোন এক সময় নার্গিস ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে ভোর ৫টায় ঝুলন্ত লাশ দেখতে পেয়ে নিহতের স্বামী ও তার বোন মিলে লাশ নামিয়ে ফেলে।

সংবাদ পেয়ে তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) এনায়েত হোসেন লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন ময়নাতদন্তের জন্য। আত্মহত্যার ঘটনায় তজুমদ্দিন থানায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ওসি তদন্ত এনায়েত হোসেন বলেন, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর বলা যাবে হত্যা না আত্মহত্যা।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন