২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:০৯ অপরাহ্ণ, ০৭ ডিসেম্বর ২০২১

তজুমদ্দিনে পুলিশের অভিযানে ৪ জুয়াড়ি আটক

তজুমদ্দিন প্রতিনিধি >> ভোলার তজুমদ্দিনে পুলিশ অভিযান চালিয়ে আবাসিক বোডিং থেকে চার জুয়াড়িকে আটক করেন। পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (৬ ডিসেম্বর) রাত পৌনে ১২ টায় তজুমদ্দিন থানার এসআই জাহিদ হাসানের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার মোল্লা পুকুর এলাকার বেল্লাল মোল্লার মালিকানাধীন বাইজিদ আবাসিক হোটেলে অভিযান চালিয়ে তাস ও নগদ টাকাসহ ৪ জুয়াড়িকে আটক করেন।

আটক জুয়াড়িরা হলেন, চাঁদপুর ইউনিয়নের ২ নম্বর ওয়াডের সামছুল হকের ছেলে বেল্লাল মোল্লা (৩০), ভূইয়াকান্দি ১নং জা মৃত আবুল কাশেমের ছেলে ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো. হুমায়ুন কবির (২৫), মহাজনকান্দি ১নং ওয়াডের ফরিদ উদ্দিনের ছেলে মো. ইউসুফ (২৪) ও একই এলাকার ইউনুসের ছেলে মো. সবুজ (২১)। আটকের সময় তাদের নিকট জুয়ার কাজে ব্যবহৃত ৫২ খানা তাস ও নগদ ১২শত টাকা উদ্ধার করেন পুলিশ।

পরে আটকদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৮৬৭ সালের জুয়া আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন। জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মো. আনিছুর রহমান বলেন, আটককৃত চার জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন