১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলায় আহত ৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:৪২ অপরাহ্ণ, ২১ জানুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, তজুমদ্দিন:: ভোলার তজুমদ্দিনে লাকড়ি রাখাকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে। আহতদের ৩জনকে তজুমদ্দিন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতাল সূত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আড়ালিয়া গ্রামের পন্ডিত বাড়ির মো. আবু তাহেরের ছেলে আলাউদ্দিন বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টায় তার জায়গায় লাকড়ি রাখেন। এ সময় একই বাড়িতে থাকা তার বোন নয়ন ওরফে নয়ানী বেগম, তার স্বামী আজাদ ও তাদের মেয়ে সাবরিনা লাকড়ি পেলে দেয়। এ সময় আলাউদ্দিন বাঁধা দিলে নয়ন বেগম, আজাদ ও সাবরিনার নেতৃত্বে অতর্কিত হামলা চালায়। এতে উভয়পক্ষের ৫জন আহত হয়।

আহতরা হলেন- আলাউদ্দিন (৫০), তার স্ত্রী রেহানা (৪৫), মেয়ে লাভনী (৯) পতিপক্ষের আজাদ (৩৫) ও তার শাশুড়ি আয়শা (৬৫)। আহতের মধ্যে আলাউদ্দিন, রেহানা এবং আয়শাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় গুরুতর আহত আলাউদ্দিন ছোট ভাই শাহাবুদ্দিন বরিশালটাইমসকে জানান, তার ভাইর পরিবারের উপর হামলার ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক বরিশালটাইমসকে বলেন- মারামারির ঘটনা আমার জানা নেই। তবুও লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন