১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

শিরোনাম

তজুমদ্দিনে সরকারী সেবা প্রদানকারী ও গ্রহীতাদের মধ্যে গণশুনানি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:০৫ অপরাহ্ণ, ১৮ মে ২০২২

তজুমদ্দিনে সরকারী সেবা প্রদানকারী ও গ্রহীতাদের মধ্যে গণশুনানি

তজুমদ্দিন (ভোলা) প্রতিনিধি:: চাঁচড়া ইউনিয়ন সুশীল সমাজ সংগঠন প্রতিনিধির আয়োজনে, বেসরকারী উন্নয়ন সংস্থা চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির বাস্তবায়নে ও মানুষের জন্য ফাউন্ডেশনের সহযোগিতায় ভোলার তজুমদ্দিনের শম্ভুপুরে সরকারী সেবাপ্রদানকারী এবং সেবাগ্রহীতাদের মাঝে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮মে) বেলায় সাড়ে ১১ টায় শম্ভুপুর ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি সদস্য জয়নাল আবদীন লিটুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা পলাশ সরকার পিএএ, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রমেন্দ্রনাথ বিশ্বাস, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা নুরনবী নসু মিয়া প্রমুখ।

জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধে এবং জলবায়ু পরিবর্তন মোকাবেলায় স্থানীয় জনগণের অভিযোজন সক্ষমতা বৃদ্ধিতে নাগরিক সমাজ ও সরকারী প্রতিষ্ঠান সমূহকে শক্তিশালীকরণ প্রকল্পের আওতায় গণশুনানিতে অংশ নেয় কৃষক-কৃষাণি, প্রান্তিক খামারী ও সুশীল সমাজের ৪৫ জন নারী পুরুষ অংশ নেয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্ট সোসাইটির প্রকল্প সমন্বয়ক বাসুদেব গুহ। পরে চন্দ্রদ্বীপ ডেভেলপমেন্টের নারী সদস্যের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।

 

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন