২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তরুণীকে ধর্ষণ, বরিশালের রিয়াজ গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৪ অপরাহ্ণ, ০৬ জুলাই ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: এক তরুণীকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে বরিশালের রিয়াজুল ইসলাম রিয়াজ (২৫)। সাভারের আশুলিয়ার চারাবাগ এলাকা থেকে অভিযুক্তকে রোববার গ্রেপ্তার করে পুলিশ। আজ সোমবার তাকে আদালতের মাধ্যমে করাগারে প্রেরণ করে। এদিকে ভুক্তভোগী ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করা হয়েছে। বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন আশুলিয়া থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম।

গ্রেপ্তার রিয়াজুল ইসলাম রিয়াজ (২৫) আশুলিয়ার চারাবাগ এলাকার সাঙ্গু গার্মেন্টের ফ্লোর সুপারভাইজার। তার বাড়ি বরিশাল জেলায়।

পুলিশ জানায়- আশুলিয়ার চারাবাগ এলাকায় নিজ কর্মস্থলে ঝুঁকে কাজ করার সময় কৌশলে ওই তরুণীর বুকের ছবি মোবাইলে ধারণ করে ফ্লোর সুপাইরভাইজার রিয়াজ। পরে ওই ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ব্ল্যাকমেইল করে ওই তরুণীর নগ্ন ছবি তোলে রিয়াজ। পরে বিভিন্ন সময় সেই ছবি ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে প্রায় ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় লম্পট রিয়াজ। সর্বশেষ গত ২৭ জুন গভীর রাতে একই ভয় দেখিয়ে ওই তরুণীকে নিজ বাসার সামনে ডেকে নেয় রিয়াজ। এবং সেখানে পৌঁছলে তরুণীকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী তরুণী বিষয়টি তার স্বজনদের জানালে এ ঘটনায় অভিযোগ করে।

আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু সাংবাদিকদের জানান, ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রিয়াজ নামে ওই যুবককে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী থানায় একটি মামলা করেছেন।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন