২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

তরুণীকে নিয়ে ফুর্তি করতে গিয়ে জনতার হাতে ধরা পুলিশ কনস্টেবল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:২২ অপরাহ্ণ, ০৩ ডিসেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: কলেজছাত্রীকে নিয়ে অসমাজিক কার্যকলাপে লিপ্ত থাকার অভিযোগে আব্দুল কাইয়ুম নামের এক পুলিশ সদস্যকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের চর বেতাগৈর ইউনিয়নের চরউত্তরবন্দ গ্রাম থেকে কলেজছাত্রীসহ পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। ওই পুলিশ সদস্যের বাড়ি জামালপুর সদরে। তিনি নেত্রকোনার খালিয়াজুরি থানার লেপসিয়া পুলিশ ফাঁড়ির কনস্টেবল বলে জানা গেছে। কর্মস্থলের কথা স্বীকার করেছেন ওই ফাঁড়ির ইনচার্জ আব্দুল কাইয়ুম।

স্থানীয় এলাকবাসী মো. আসাদুজ্জামান সাংবাদিকদের জানান, মন্নাছের বাড়িটি এলাকায় বির্তকিত একটি বাড়ি বলে চিহ্নিত। এর আগে এ বাড়িতে অনৈতিক অনেক কর্মকাণ্ডের ঘটনা ঘটেছে। এ অবস্থায় চলমান ঘটনা নিয়ে স্থানীয় জনপ্রতিনিধিসহ অনেককেই খবর দিলে তারা ঘটনাস্থলে এসে ওই পুলিশ সদস্যকে আটক করে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে খবর দেন। ইউএনও এরশাদ উদ্দিন থানার ওসিকে ঘটনা জানালে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে অভিযুক্ত পুলিশ সদস্য ও তরুণীকে উদ্ধার করে থানায় আনেন।

থানায় অবস্থান করা অভিযুক্ত পুলিশ সদস্য আব্দুল কাইয়ুম সাংবাদিকদের জানান, তিনি গোপনে ২০১৮ সালে ওই তরুণীকে দ্বিতীয় বিয়ে করেছেন। তবে এ ব্যাপারে তিনি কোনো প্রমাণপত্র দেখাতে পারেননি।

নান্দাইল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ সাংবাদিকদের জানান, তিনি সারাদিন জেলা শহরে ছিলেন। ঘটনাস্থলে যাওয়া উপ-পরিদর্শক (এসআই) আসাদুজ্জামান জানিয়েছেন ওই পুলিশ সদস্য তরুণীকে বিয়ে করেছেন।’

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন