২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

তারাবির নামাজ পড়তে গিয়ে নিখোঁজ যুবক, লাশ পাওয়া গেল ধানক্ষেতে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫০ অপরাহ্ণ, ০১ মে ২০২১

তারাবির নামাজ পড়তে গিয়ে নিখোঁজ যুবক, লাশ পাওয়া গেল ধানক্ষেতে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বগুড়ায় তারাবির নামাজ আদায় করতে গিয়ে নিখোঁজ এক যুবকের লাশ ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে। শনিবার সকালে বারপুর দক্ষিণপাড়ার একটি ধানক্ষেত থেকে মশিউর রহমান সোনা মিয়ার (৩০) লাশটি উদ্ধার করে পুলিশ।

যুবক সোনা মিয়া বগুড়া সদর উপজেলার বারপুর দক্ষিণপাড়া এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে। তিনি পেশায় দলিল লেখক।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৯ এপ্রিল সন্ধ্যার পর তিনি এলাকার মসজিদে তারাবির নামাজ আদায় করার কথা বলে বাড়ি থেকে বের হন। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও সঙ্গে নেননি।

রাতে বাড়ি না ফিরলে পরিবারের সদস্যরা সম্ভাব্য সব স্থানে খোঁজ করে তার সন্ধান পাননি। এতে তারা চিন্তিত হয়ে পড়েন। পরদিন শুক্রবার সোনা মিয়ার স্ত্রী সোনিয়া আকতার সদর থানায় জিডি করেন।

এদিকে শনিবার সকালে বাড়ির পিছনে ঈদগাহ মাঠসংলগ্ন ধানক্ষেত থেকে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়ে। এলাকাবাসীরা সেখানে গিয়ে সোনা মিয়ার মরদেহ দেখতে পান।

পরিবারের সদস্যরা মরদেহটি শনাক্ত করেন। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

সদর থানা পুলিশের ওসি আবুল কালাম আজাদ সাংবাদিকদের জানান, এটি হত্যাকাণ্ড ধারণা করা হলেও তাকে কিভাবে হত্যা করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

ময়নাতদন্তের পর এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। তার পরিবারের সদস্যরাও কিছু বলতে পারছেন না। তদন্ত ও হত্যায় জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন