১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরগুনার বাসিন্দা হলেও তারা ডাকাতি করতো বরিশাল-খুলনা-গোপালগঞ্জে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৫১ অপরাহ্ণ, ০১ এপ্রিল ২০২১

তাদের বাড়ি বরগুনায় হলেও ডাকাতি করেন বরিশাল-খুলনায়-গোপালগঞ্জে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশাল-গোপালগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে মহাসড়কে ডাকাতিসহ নানামুখী অপরাধমূলক কাজে জড়িত ৪ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) রাতে তাদের গোপালগঞ্জ সদর উপজেলার হরিদাসপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়ক থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি মাইক্রোবাস, কয়েকটি মোবাইল, দেশীয় বিভিন্ন অস্ত্র ও ডাকাতির কিছু টাকা উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গ্রেপ্তার চারজনের বাড়ি বরগুনা জেলার তালতলী উপজেলায়।

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ছানোয়ার হোসেন সাংবাদিকদের জানান, সংঘবদ্ধ ডাকাত দলটি দীর্ঘদিন ধরে বরিশাল-ঢাকা-খুলনা মহাসড়কসহ বিভিন্ন মহাসড়ক ও সড়কে ডিবি পুলিশের পরিচয় দিয়ে রাস্তায় ফাঁকা জায়গাতে লোকজনের কাছ থেকে টাকা-পয়সা ও মোটরসাইকেল ডাকাতি করে আসছিল। এমন কয়েকটি অভিযোগে আমরা অভিযান চালিয়ে বরগুনা জেলার তালতলী উপজেলার বেতিপাড়া গ্রামের কাদের প্যাদার ছেলে একিন ওরফে সুমন প্যাদা (২৮),  একই জেলার সদর উপজেলার ঠংপাড়া এলাকার ওয়াজেদ খানের ছেলে জাহাঙ্গীর খান (৪৫), ওই এলাকার দেনছেড় আলী হাওলাদারের ছেলে নুর মোহাম্মদ (২৮) এবং মৃত নুরুল ইসলাম সিকদারর ছেলে মো. সেলিম সিকদারকে (৩৫) গ্রেপ্তার করা হয়।

পুলিশ কর্মকর্তা জানান, গ্রেপ্তারদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় খুন, ডাকাতিসহ একাধিক অপরাধমূলক কাজ করার অভিযোগে মামলা হয়েছে। গোপালগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা দায়ের হয়েছে। এছাড়া বরিশালে তারা ডাকাতির কথা স্বীকার করেছে।’

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন