২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

তালতলীতে পুরানো দুই সীমানা পিলারসহ নারী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:১২ অপরাহ্ণ, ২৪ জুলাই ২০২০

বার্তা পরিবেশক তালতলী :: বরগুনার তালতলীতে পুরানো দু’টি সীমানা পিলারসহ তাসলিমা আক্তার চামেলী (৪৮) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে আমতলী উপজেলার আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের তারিকাটা গ্রামের আমিনুল ইসলাম জহিরের স্ত্রী।

শুক্রবার (২৪ জুলাই) দুপুরে উপজেলার পচাঁকোড়ালিয়া ইউনিয়নের পচাঁকোড়ালিয়া স্লুইজ বাজার সংলগ্ন খেয়াঘাট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানিয়েছে, পুরানো সীমানা পিলার দুটি নিয়ে ওই নারী উপজেলার পচাঁকোড়ালিয়া স্লুইজ বাজার সংলগ্ন খেয়াঘাট এলাকা দিয়ে বরগুনায় যাচ্ছিলো। এ সময় ফয়সাল সিকদার নামের স্থানীয় এক সংবাদকর্মী গোপন সংবাদের ভিত্তিতে স্থানীয় লোকজন নিয়ে ওই নারীকে আটকে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে নারীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বরিশালটাইমসকে জানান, গ্রেপ্তারকৃত ওই নারীরসহ পাঁচজনকে আসামী করে থানায় মামলা করা হয়েছে। একইসাথে ওই নারীকে শুক্রবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, ওই নারীর কাছ থেকে উদ্ধার হওয়া সীমানা পিলারের একটি ভালো ও অন্যটি ভাঙ্গা। তবে পিলারে ধাতবদ্রব্য আছে কিনা তা এখনও জানা যায়নি।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন