২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

তালতলীতে পূর্বশত্রুতার জের, আলী হোসেনকে হত্যাচেষ্টা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৩ অপরাহ্ণ, ০৫ সেপ্টেম্বর ২০২১

তালতলীতে পূর্বশত্রুতার জের, আলী হোসেনকে হত্যাচেষ্টা
তালতলী (বরগুনা) প্রতিনিধি >> বরগুনার তালতলীতে পূর্ব শত্রুতার জের ধরে আলী হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে মৃত মাইন উদ্দিন ফকিরের ছেলে মোফাসসেল (৪৫) ও তার ছেলে আবু রায়হান গংদের বিরুদ্ধে। উপজেলার ২নং ছোটবগী ইউনিয়নের ১নং ওয়ার্ডের নাইবেরতবক এলাকায় এঘটনা ঘটে।
জানা গেছে ,আলী হোসেন স্বর্ণকারের দোকানের যাবতীয় মালামালসহ গ্যাস সিলিন্ডার থেকে ছোট বোতলে গ্যাস ভরে খুচরা ও পাইকারি বিক্রয় করে থাকেন। শান্তিপূর্ণভাবে ব্যবসা করার জন্য চাঁদাবাজদেরকে প্রতি মাসে ৩ হাজার টাকা দিয়ে ব্যবসা করতে হয় তাকে। মহামারী করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন যাবৎ ব্যবসা-বাণিজ্য না করতে পারায় নিয়মিত চাঁদার টাকা পরিশোধ করতে পারছিলেন না তিনি।
চাঁদার টাকা না দেয়ার কারনে বেশ কয়েকবার তর্কের সৃষ্টি হয় এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী শাহীনের সাথে। যার বিরুদ্ধে বর্তমানেও তালতলী থানায় মাদক মামলা চলমন।
অন্যদিকে মুফাসসেল ফকিরের সাথে তার পূর্ব শত্রুতা ছিলো। গতকাল‌‌ দুপুরে মুফাসসেল ফকির, মাদক ব্যবসায়ী শাহিনসহ বেশ কয়েকজন লোক নিয়ে এসে আলি হোসেনের বাড়ির দরজায় প্রবেশ করে এবং দেশীও ধারালো অস্র দিয়ে হত্যার উদ্দেশ্যে তাহার উপরে আঘাত হানে এবং কুপিয়ে জখম করে। এসময়ে এলাকাবসী এগিয়ে এসে আলি হোসেনকে গুরুত্বর আহতাবস্থায় বরগুনা জেনারেল হাসপসতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। তিনি বর্তমানে বরগুনা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এবিষয়ে জানার জন্য মুফাসসেল ফকিরকে একাধিকবার কল করেও তার সাথে যোগাযোগ করা যায়নি।
তালতলী থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ও উক্ত ইউনিয়নের বিট অফিসার মাহবুব জানায়, এবিষয়ে এখন পর্যন্ত কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
তালতলী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া বলেন,আলি হোসেন ও মুফাসসেল ফকিরের সাথে মারামারির বিষয়ে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।
7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন