২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

তেঁতুলিয়া নদীতে জেলেদের ওপর হামলা: গুলিসহ ডাকাত আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৯ অপরাহ্ণ, ১৮ সেপ্টেম্বর ২০২০

মো. জসীম উদ্দিন, বাউফল:: পটুয়াখালীর বাউফলে তেঁতুলিয়া নদীতে জেলেদের নৌকায় ডাকাতিকালে কামাল রাঢ়ী (৫২) নামের এক ডাকাতকে আটক করেছে জেলেরা। বৃহস্পতিবার গভীর রাতে তেঁতুলিয়া নদীর মিয়ার চরের মোহনায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত অনুমান ১০টার দিকে ৮ থেকে ১০ জনের একটি ডাকাতদল সুমন সাজ্জাল নামে এক জেলের মাছের নৌকাটি ঘিরে ফেলে এবং অস্ত্র তাক করে মাছ ও জাল নেওয়ার চেষ্টা করে। বিক্ষুব্ধ জেলে সুমন ও ফিরোজ গাজী নৌকায় থাকা বাঁশের লাঠ দিয়ে ডাকাত কামাল রাঢ়ীকে আঘাত করলে তিনি অস্ত্রসহ নদীতে পড়ে যান। এ সময় সাথে থাকা অন্য ডাকাতরা ট্রলার চালিয়ে ভোলা জেলার দিকে পালিয়ে যায়। পরে জেলেরা তাকে নদী থেকে টেনে নৌকায় উঠায় এবং কালিশুরী পুলিশ ক্যাম্পের কাছে সোপর্দ করে। পুলিশ কামাল রাঢ়ীর কাছ থেকে ৭ রাউন্ড শর্টগানের গুলি উদ্ধার করেছে।

এ ঘটনায় বাউফল থানায় একটি ডাকাতি মামলার প্রস্তুতি চলছে। সে ভোলা সদর উপজেলার বালিয়া গ্রামের মৃত মোখলেছ রাঢ়ীর পুত্র। তার নামে ভোলা সদর থানাসহ ডাকাতি, অস্ত্র ও চুরি মামলাসহ একাধিক মামলা রয়েছে।

বাউফল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বরিশালটাইমসকে জানান, তার বিরুদ্ধে বাউফল থানায় একটি ডাকাতি মামলার প্রস্তুতি চলছে। সে দীর্ঘদিন থেকে নদী পথে ডাকাতিসহ লুট করে আসছে। সে দলদস্যু মহসিন বাহিনীর অন্যতম সদস্য।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন