২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দশমিনায় শিক্ষা সিলেবাস বাতিলের দাবিতে মানববন্ধন!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৩:৩৭ অপরাহ্ণ, ২৬ জানুয়ারি ২০২৩

দশমিনায় শিক্ষা সিলেবাস বাতিলের দাবিতে মানববন্ধন!

মুনতাসির তাসরিপ, দশমিনা প্রতিনিধিঃ পটুয়াখালীর দশমিনায় বিতর্কিত শিক্ষা সিলেবাস বাতিলের দাবিতে সারাদেশের সাথে সমঝোতা রেখে মানববন্ধন করেছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ। বৃহস্পতিবার(২৬ জানুয়ারী) সকাল ১১টায় দশমিনা উপজেলা পরিষদের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

দশমিনা উপজেলা শাখার সভাপতি মোঃ বাহাউদ্দীন নোমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আবুবকর সিদ্দিক এর সঞ্চালনায় কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ দশমিনা উপজেলা শাখার জয়েন্ট সেক্রেটারী মোঃ রুহুল আমীন রুহানি।
তিনি বলেন, আমাদের প্রথম পরিচয় আমরা মুসলিম এরপর আমরা বাঙালী, আমরা ইসলাম ধর্মে বিশ্বাসী, আমরা জানি আমাদের সৃষ্টি কর্তা মহান আল্লাহ।

বর্তমানে শিক্ষা সিলেবাসে কুরআন সুন্নাহ বিরোধী, অযৌক্তিক ডারউইনের বিবর্তনতত্ত্ব যুক্ত করার মাধ্যমে আমাদের ঈমানের উপর আঘাত করা হয়েছে। ইসলাম ও মুসলমানদের ইতিহাস বিকৃত করা হয়েছে।

একটি মুসলিম অধ্যুষিত দেশে হিন্দুত্ববাদী সিলেবাস মেনে নেয়া যায় না। যাঁরা এই সিলেবাস রচনা করেছে তাঁদের তদন্ত সাপেক্ষ বিচারের দাবী জানাচ্ছি।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন