১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, আহত ১

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৫১ অপরাহ্ণ, ২৫ মে ২০২৩

দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া, আহত ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সালনার নাগা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটেছে।বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত ওই কেন্দ্রের প্রবেশমুখে এ ঘটনা ঘটে। এ সময় একজনকে রক্তাক্ত অবস্থায় দেখা যায়। তবে ওই কেন্দ্রে ভোট গ্রহণ চলছে। সেখানে থমথমে পরিবেশ বিরাজ করছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, লাটিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম এবং করাত প্রতীকের কাউন্সিলর প্রার্থী মো. শাহীন আলমের সমর্থকদের মধ্যে এই ধাওয়ার ঘটনা ঘটেছে। দুই কাউন্সিলরই আওয়ামী লীগপন্থী বলে জানা গেছে।

নাগা মোক্তারবাড়ি গ্রামের কবীর আহমেদ নামের এক ব্যক্তি বলেন, ইভিএমের বোতাম চাপ দেওয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। বেলা একটার দিকে সরেজমিনে দেখা যায়, ওই কেন্দ্রের প্রবেশমুখে দুপক্ষের সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া দিতে দেখা যায়।

এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ধাওয়ার সময় এক ব্যক্তি আহত হন। তবে ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা বলেন, পাল্টাপাল্টি ধাওয়ার সময় ওই ব্যক্তি পড়ে যান। এতে তিনি সামান্য আঘাত পান। ওই কেন্দ্রে ভোট গ্রহণ স্বাভাবিক আছে।

 

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন