২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দুমকিতে পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ১

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৭:০১ অপরাহ্ণ, ২০ মার্চ ২০২৩

দুমকিতে পুলিশ পরিচয়ে ডাকাতি, আটক ১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: পটুয়াখালীর দুমকিতে পুলিশ পরিচয়ে ডাকাতিকালে সুমন (৩৫) নামে একজনকে আটক করা হয়েছে। রোববার গভীর রাতে উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী কালভার্ট এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে। আটক সুমন বাকেরগঞ্জের দাড়িয়াল উপজেলার বেলায়েত হোসেনের ছেলে।

পুলিশ জানায়, সুমনের নামে বিগত দিনে ডাকাতি, অস্ত্র, ধর্ষণ মামলাসহ আটটি মামলা রয়েছে। স্থানীয় সূত্র জানায়, উপজেলার আঙ্গারিয়া ইউনিয়নের সাতানী কালভার্ট এলাকার বাসিন্দা রুহুল আমিন শরীফের বসতঘরের লোহার জানালা কেটে ৫ জন ডাকাত ঘরে ঢোকেন। পরে ঘুম থেকে সবাইকে উঠিয়ে গলায় রামদা ঠেকিয়ে নিজেদের পুলিশ বলে পরিচয় দেয়। পরে যার যা কিছু আছে সব দিতে বলেন।

পরে রুহুল আমিন শরীফের স্ত্রী হোসনে আরা বেগম গহনা দিতে না চাইলে তার মাথায় ডাকাতরা রামদা দিয়ে আঘাত করায় তার মাথা ফেটে রক্তে পুরো শরীর ভিজে যায়। রক্ত দেখে স্বামী, ছেলে ও মেয়ের জামাই ডাকাতের সঙ্গে ধস্তাধস্তি শুরু করেন।

একপর্যায়ে ঘরের ভেতর সবাই চিৎকার শুরু করলে স্থানীয় লোকজন টের পেলে ডাকাতদল পালাতে চেষ্টা করেন। এ সময় সুমন নামে এক ডাকাতকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেন।

দুমকি থানার ওসি মো. আব্দুস সালাম বলেন, আটককৃত সুমনের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন। সুমন বড়মাপের একজন ডাকাত। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, ধর্ষণসহ একাধিক মামলা রয়েছে। তা ছাড়া সুমনের সঙ্গে কারা ছিল সে বিষয়েও অনুসন্ধান চলছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন