১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দুমকিতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত: আহত ৭

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, ৩১ মার্চ ২০২৩

দুমকিতে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত: আহত ৭

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি:: পটুয়াখালীর লেবুখালী পায়রা সেতুর অদূরে কুয়াকাটা -সৈয়দপুর রুটের তুহিন পরিবহন (ঢাকা মেট্রো-ব ১৪-৩২৬৬) অটোবাইক ওভার টেকিংকালে বিপরীত দিকের দ্রুতগামী দুটি মোটরসাইকেল চাপায় শাওন তালুকদার (৩০) নামের এক মোটরসাইকেল চালক নিহতসহ অন্তত ৭জন আহত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার (৩০ মার্চ) বিকেল সাড়ে ৫.৩০ টার সময় বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কের দি বিরতি রেস্টুরেন্টের সামনে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটেছে।

প্রত্যক্ষদর্শী পথচারী সূত্র জানায়, কুয়াকাটা থেকে ছেড়ে আসা দ্রুত বেগের তুহিন পরিবহন একই দিকের যাত্রীবাহী অটোবাইক ওভারটেকিংকালে বিপরীত দিকের দুটি মোটরসাইকেল চাপা দিয়ে দুর্ঘটনায় পতিত হয়।

এতে দুটি মোটরসাইকেল ও একটি অটোবাইক দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক শাওন তালুকদার নিহত ও অপর মোটরসাইকেল আরোহী ও অটোবাইকের ৫ যাত্রী আহত হন।

পথচারী ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠায়। খবর পেয়ে থানা পুলিশ ঘাতক তুহিন পরিবহন আটক ও মোটরসাইকেল দুটি জব্দ করেছ।

নিহত শাওন তালুকদারের বাড়ি সদর উপজেলার গাবুয়া এলাকায়। তার পিতার নাম আঃ রব তালুকদার বলে জানা যায়।

দুমকি থানার সেকেন্ড অফিসার এসআই মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। নিহতের লাশ পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন