২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দুর্ঘটনাকবলিত গাড়িতে মিলল বিপুল গাঁজা-ফেন্সিডিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৪৬ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ঝিনাইদহে দুর্ঘটনাকবলিত নসিমন তল্লাশী করে পাওয়া গেল বিপুল পরিমাণ গাঁজা ও ফেন্সিডিল। মোবাইল ফোনের সূত্র ধরে আটক করা হয়েছে দুই মাদক কারবারীকে।

আটক ব্যক্তিরা হলেন- চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদার ছোট বলদিয়া গ্রামের মো. মামুন ও তার ভগ্নিপতি শাহিন।

পুলিশ জানায়, মঙ্গলবার ঝিনাইদহ সদর উপজেলার কালা-লক্ষ্মীপুর এলাকায় দর্শনা থেকে আসা নসিমনটি মাগুরার দিকে যাওয়ার সময় সড়কের বিটের ওপর উল্টে যায়। এ সময় আহত হয় নসিমনে থাকা দুই মাদক কারবারী। নসিমন ফেলে রেখে আহত অবস্থায় পালিয়ে যায় তারা।

ঝিনাইদহ সদর থানার পরিদর্শক (অপারেশন) আবুল খায়ের সাংবাদিকদের জানান, দর্শনা থেকে নসিমন বোঝায় করে মাদকের একটি বড় চালান আসছে মর্মে খবর পাওয়া যায়। এ খবরের ভিত্তিতে মহাসড়কের বিভিন্ন স্থানে পুলিশের ৩টি চেক পোষ্ট বসানো হয়। কিন্তু মাদক চোরাকারবারীদের সন্ধান মেলে না।

একপর্যায়ে তারা জানতে পারেন ঝিনাইদহ-মাগুরা সড়কের কালা-লক্ষ্মীপুর এলাকায় একটি নসিমন উল্টে দুর্ঘটনা ঘটেছে। আবুল খায়ের আরও জানান, ওই নসিমনটি তল্লাশী করে অভিনব কায়দায় লুকিয়ে রাখা ২৬ কেজি গাঁজা এবং ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

খোঁজ-খবর নেয়ার পরে চোরাকারবারীদের একটি মোবাইল ফোনের নাম্বার জানতে পারে পুলিশ। সেই ফোনের সূত্র ধরে দর্শনায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয় মামুন ও তার ভগ্নিপতি শাহিনকে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন