২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দেবরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে মারধরের অভিযোগ

Saidul Islam

প্রকাশিত: ০৭:০৫ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০২১

দেবরের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে মারধরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, পিরোজপুর >> কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাবিকে কাঠের চলা (লাঠি) দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে পিরোজপুরের কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়নের হোগলা বেতকা গ্রামে। আহত রুবী খানম বর্তমানে কাউখালী হাসপাতালে চিকিৎসাধীন আছেন। রবিবার বিকেলে এ ঘটনা ঘটে।

রুবী খানমের স্বামী মো সাইয়েদ আহম্মেদ জানান, তিনি ঢাকায় চাকুরি করেন। বাড়িতে তারা স্ত্রী বসবাস করে। একই বাড়ির ইমাম হোসেন তার আপন চাচাতো ভাই। তিনি বাড়িতে না থাকার সুযোগে তার স্ত্রীকে গত এক বছর ধরে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতেন ইমাম হোসেন। এ বিষয়টি তার স্ত্রী রুবী খানম জানালে তিনি ইমাম হোসেনের বাড়িতে অভিযোগ দেন।

এতে ক্ষিপ্ত হয়ে ইমাম তাকে ও তার স্ত্রীকে হুমকি দেয়। পরে গতকাল রবিবার বিকেলে পারিবারিক তুচ্ছ বিষয়ে ঝগড়া বাধিয়ে রুবীকে কাঠের চলা দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ইমাম। এ সময় ইমামের সাথে ছাব্বির ও মিজানুর নামে দুই জন ছিল।

অভিযোগের বিষয়ে ইমাম হোসেন জানান, কুপ্রস্তাব দেওয়ার বিষয়টি মিথ্যা। পারিবারিক বিষয়ে মহিলাদের মধ্যে ঝগড়া হয়েছে। তার স্ত্রী রুবী খানমকে মারধর করেছে এটা ঠিক। তার স্ত্রীকেও মারা হয়েছে। মারামারি থামাতে গিয়ে তাদের এক বোন আহত হয়ে বরিশালে চিকিৎসাধীন আছে।

কাউখালী থানার ওসি বনি আমিন জানান, রুবী খানমের একটি লিখিত অভিযোগ পেয়েছি। সে বিষয় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। কি নিয়ে ঘটনা তা এখন বিস্তারিত জানাতে পারছি না, বিকেলের দিকে জানাতে পারবো।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন