২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

দেশকে আরও উন্নত-সমৃদ্ধশীল করতে আ’লীগকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে: এমপি শাওন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:১১ অপরাহ্ণ, ২৩ মে ২০২২

দেশকে আরও উন্নত-সমৃদ্ধশীল করতে আ’লীগকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনতে হবে: এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি:: ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে চলছে। তাঁর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ বিশ্ব দরবারে এখন মর্যাদাশীল রাষ্ট্র হিসেবে পরিচিতি অর্জন করেছে। দেশকে আরও উন্নত-সমৃদ্ধশালী করতে আগামী নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে ফের ক্ষমতায় আনতে হবে।

সোমবার দুপুরে ভোলার লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে তৃণমূলের আওয়ামী লীগকে আরও সুসংগঠিত ও শক্তিশালী করার লক্ষে লালমোহন উপজেলা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে এক বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

এমপি শাওন আরও বলেন, মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতধরে আজ বাংলাদেশ বিশ্বের মধ্যে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। ক্ষুধা-দারিদ্র্যমুক্ত ও স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন তা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তাঁরই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশ ও দেশের মানুষের উন্নয়নে ইতোমধ্যে বড় বড় প্রকল্প গ্রহণ করে তা বাস্তবায়ন করেছেন তিনি।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন, দিদারুল ইসলাম অরুণ,সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন বাশার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কামরুলসহ উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।’

 

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন