১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

দৈনিক ইত্তেফাকের বালিয়াকান্দির সংবাদদাতা আর নেই

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৯ অপরাহ্ণ, ২৮ মে ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: দৈনিক ইত্তেফাকের রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতা রঘুনন্দন শিকদার (৬৫) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।
বৃহস্পতিবার সকাল ৭টায় বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রঘুনন্দন শিকদার বালিয়াকান্দি উপজেলার বালিয়াকান্দি সদর ইউনিয়নের পূর্ব মৌকুড়ী গ্রামের মৃত নিতর চন্দ্র শিকদারের ছেলে।

জানা গেছে, রঘুনন্দন শিকদার বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতাসহ বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের সাথে সম্পৃক্ত ছিলেন। তিনি দীর্ঘ ২৭ বৎসর ধরে বিভিন্ন পত্রিকায় সাংবাদিকতা করেন। তিনি ২ ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বালিয়াকান্দি উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। আজ বৃহস্পতিবার বেলা ২টায় বালিয়াকান্দি কেন্দ্রীয় মহাশ্মশানে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে।
দৈনিক ইত্তেফাকের বালিয়াকান্দি উপজেলা সংবাদদাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন স্থানীয় সাংবাদিকরা।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন