২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দোকানের নিচে পয়সার খনি, ৫ বস্তা বাড়ি নিলেন দোকানদার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:০৪ অপরাহ্ণ, ০৫ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় মুদি দোকানের মাটি খুঁড়তে গিয়ে পাঁচ বস্তা পয়সা পাওয়া গেছে। পয়সাগুলোর মধ্যে রয়েছে ১, ২ ও ৫ টাকার কয়েন।

মঙ্গলবার উপজেলার হরিণাথপুর সকালবাজারে দোকানের মাটি খুঁড়তে গিয়ে এসব পয়সা পাওয়া যায়। বুধবার (৪ ডিসেম্বর) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন কাজীপুর থানা পুলিশের ওসি একেএম লুৎফর রহমান।

সকালবাজারের দোকানিদের সঙ্গে কথা বলে জানা যায়, যে দোকানের মাটির নিচে পয়সার বস্তা পাওয়া গেছে ওই দোকানির বাড়ি উপজেলার হরিণাথপুর সাহাপাড়ায়। মঙ্গলবার দোকানের সামনে খরিদদারদের বসার মাচা ভেঙে গেলে নতুন করে মাচা তৈরির জন্য মাটি খুঁড়তে গেলে পাওয়া যায় পয়সার খনি। একে একে বের হয় ১, ২ ও ৫ টাকার পাঁচ বস্তা পয়সা। পরে ওই মুদি দোকানি ভ্যানে করে পয়সার বস্তাগুলো বাড়িতে নিয়ে যান।

দোকানি মৃদুল বলেন, দীর্ঘদিন দোকানদারি করতে গিয়ে নিচে পয়সা পড়ে এতগুলো জমে হয়েছে। তবে পাঁচ বস্তা পয়সায় মোট কত টাকা হয়েছে তা এখনো গণনা করে দেখিনি।

কাজীপুর থানা পুলিশের ওসি একেএম লুৎফর রহমান বলেন, পাঁচ বস্তা পয়সা উদ্ধারের কথা শুনেছি। এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি। তবে বিষয়টি তদন্ত করে দেখা হবে।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন