১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

শিরোনাম
উজিরপুরে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্ভোধন করেন রাশেদ খান মেনন এমপি কেন্দ্রের নির্দেশনা অমান্য করে পছন্দের প্রাথীর পক্ষে প্রচারে নেমেছেন স্থানীয় এমপি আসম ফিরোজ ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ জনকে আসামী করে মামলা ঝালকাঠিতে ট্রাক দুর্ঘটনাস্থল পরিদর্শনে আমির হোসেন আমু ঝালকাঠিতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা: ২ মেয়ে ও ২ নাতিকে হারিয়ে পাগল প্রায় বৃদ্ধ বরিশালে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনে জরিমানা করায় ২ ঘন্টা সড়ক অবরোধ! বরগুনায় ছাত্রলীগ নেতার পর এবার আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল উপজেলায় এমপি মন্ত্রীর সন্তান-স্বজনরা প্রার্থী হলে ব্যবস্থা

দৌলতখানে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে চাল বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:৩৪ অপরাহ্ণ, ০৯ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক দৌলতখান:: ভোলার দৌলতখান উপজেলার ভবানীপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের বেড়িবাঁধের বাইরে বুধবার বিকালে পূর্ণিমার প্রভাবে মেঘনার অস্বাভাবিক জোয়ারের পানিতে ক্ষতিগ্রস্ত একশত পরিবারের মাঝে ১৫ কেজি করে জিআর’র চাল বিতরণ করা হয়েছে।

রবিবার (৯ আগস্ট) বিকালে দুর্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এসব চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভবানীপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গোলাম নবী নবু। সেখানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভবানীপুর ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মতিন, ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজ এবং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আমজাদ হোসেন প্রমূখ।

চাল বিতরণের সময় ইউপি চেয়ারম্যান গোলাম নবী নবু বলেন, পূর্ণিমার প্রভাবে মেঘনায় অস্বাভাবিক জোয়ারের পানি হঠাৎ বৃদ্ধি পেলে আমার ইউনিয়নে বেড়ি বাঁধের বাইরে বসবাসকারীদের বাড়িঘর তলিয়ে যায়। এতে তাদের অনেক ক্ষয়ক্ষতি হয়। ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুলের নির্দেশে তাৎক্ষণিক তাদের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছি। ভবানীপুর ইউনিয়নের সবচেয়ে বেশী ক্ষতিগ্রস্থ ৭ নম্বর ওয়ার্ড। আজ এ ওয়ার্ডে ১শ পরিবারের মধ্যে ১৫ কেজি করে জিআর’র চাল বিতরণ করা হয়েছে।

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন