২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দৌলতখানে মুদি দোকানে চুরি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:০৬ অপরাহ্ণ, ০৬ আগস্ট ২০২০

বার্তা পরিবেশক দৌলতখান:: ভোলার দৌলতখান পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের মাছঘাট এলাকায় একটি মুদি দোকানে বুধবার রাতে চুরি সংঘটিত হয়েছে। চোরেরা দোকানের তালা ভেঙে নগদ ১৫শ টাকা ও ৩৮ হাজার ৯শ ৮০ টাকার বিভিন্ন ব্যান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী দাবি করেন।

দৌলতখান পৌরসভা ৩ নম্বর ওয়ার্ডের মাছঘাট এলাকায় অবস্থিত মিজান স্টোর নামে চুরি হওয়া ওই দোকানের মালিক মিজানুর রহমান। তিনি বরিশালটাইমসকে জানান, প্রতিদিনের ন্যায় বুধবার রাত সাড়ে ১০ টার দিকে দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। বৃহস্পতিবার সকালে এসে দেখি দোকানের তালা ভাঙা। চোরেরা দোকানের তালা ভেঙে নগদ ১৫শ টাকা ও আটত্রিশ হাজার নয়শত আশি টাকার বিভিন্ন ব্যান্ডের সিগারেট চুরি করে নিয়ে গেছে।

এ ঘটনায় স্থানীয়দের মধ্যে চোরের আতষ্ক বিরাজ করছে। স্থানীয়রা জানান, গত কয়েকদিন আগে ওই এলাকায় আরও দুটি চুরি সংঘটিত হয়েছে। এরমধ্যে একজন ব্যবসায়ীর ঘর ও আরেক জনের ইলিশ মাছ চুরি করে নিয়ে গেছে চোরের একটি সংঘবদ্ধ দল।

দৌলতখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বশির আহম্মেদ বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন