২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

দৌলতখানে মৎস্যজীবী নেতা কাঞ্চন মিয়ার ইন্তেকাল, এমপির শোকপ্রকাশ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, ২৯ মে ২০২০

বার্তা পরিবেশক, দৌলতখান:: ভোলার দৌলতখান উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির সাংগঠনিক সম্পাদক ও আওয়ামী লীগ নেতা কাঞ্চন মিয়া মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (২৯ মে) বিকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ-নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি দৌলতখান উপজেলার চরখলিফা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে।

দৌলতখান উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিপন বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

সদা হাস্যজ্জল ও সদালাপী ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির সাংগঠনিক সম্পাদক ও প্রবীন রাজনৈতিক নেতা কাঞ্চন মিয়ার মৃত্যুর খবরে পরিবার, রাজনৈতিক ও সামাজিক মহলে শোকের ছাঁয়া নেমে এসেছে।

কাঞ্চন মিয়ার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, দৌলতখান উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান হামিদুর রহমান টিপু, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহাফুজুল হাসনাইন, উপজেলা ক্ষুদ্র মৎস্যজীবী জেলে সমিতির সভাপতি মো. আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান রিপন প্রমূখ।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন