২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

দ্বিতীয় বিয়ে করতে পারেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন! আশঙ্কায় স্ত্রী!!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৯ অপরাহ্ণ, ১৮ ফেব্রুয়ারি ২০২২

দ্বিতীয় বিয়ে করতে পারেন ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন! আশঙ্কায় স্ত্রী!!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :: এই মুহূর্তে ভুবন বাদ্যকরের নাম ‘ভুবন জোড়া’। তাঁর গানে ‘ঠুমকা’ লাগাচ্ছেন বলিউডের সেলেবরা। আর স্বামীর এই নামডাকে কী ভয় পাচ্ছেন ভুবনের স্ত্রী অনিমা! এমনকী, স্বামী আবার বিয়ে করতে পারেন, এই আশঙ্কাও তাড়া করে বেড়াচ্ছে তাঁকে! সম্প্রতি একটি সাক্ষাৎকারে একথা জানিয়েছেন ভুবন বাদ্যকর নিজেই।

গোটা বিশ্বে ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানটি ছড়িয়ে পড়েছে। কিন্তু, তাঁর এই গান ভাইরাল করার নেপথ্যে বিস্তর হাত ছিল বাংলাদেশের নেটনাগরিকদের। বর্তমানে বিদেশ থেকে ডাক পাচ্ছেন ভুবন। তিনি কি অদূর ভবিষ্যতে বাংলাদেশে পাড়ি দেবেন? এই প্রশ্নের জবাবে ভুবন বলেন, “বাংলাদেশে আমি যাব না। আমার বউ যেতে দিচ্ছে না।” কিন্তু, কেন তাঁকে বাংলাদেশে যেতে দিচ্ছেন না তাঁর স্ত্রী অনিমা বাদ্যকর? এই প্রশ্নের জবাবে ভুবন বলেন, “ আমার স্ত্রী অন্য রকম ভাবছেন। ও ভাবছে ওখানে গেলে যদি আমাকে আর না ছাড়ে। যদি সেখানে বিয়ে করে নিই। সেই জন্য যেতে দিচ্ছে না।” সরল গলায় সহাস্যে জবাব দেন ‘ভাইরাল ভুবন’।

তিনি আরও জানান, আর বাদাম বিক্রি করবেন ন। ভুবনের কথায়, “এখন বাদাম বিক্রি করতে গেলে বলবে, সেলিব্রিটি হয়ে গেলেন এখনও বাদাম বিক্রি করছেন। আর তারপরেও যদি বাদাম নিয়ে যাই তাহলে মানুষ আর বাদাম নেবেই না, শুধু ভীড় করবে। সবাই বলবে, তোমাকে অনেক দিন দেখিনি। গল্প করতে থাকবে, তাহলে আর বাদাম বিক্রি হল না। দাঁড়িয়ে থাকতে হবে।”

এদিকে ইতিম্যেই এক বছরের জন্য ইলামবাজারের গোধূলিবেলা মিউজিক কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ভুবন। উল্লেখ্য, এই সংস্থা প্রথম কাঁচা বাদাম গানটি আনুষ্ঠানিকভাবে প্রচার করেছিলেন। তাঁরা কপিরাইট সংক্রান্ত চুক্তিও করেছেন ভুবনের সঙ্গে। এই চুক্তি সাক্ষরের জন্য তিন লাখ টাকা পেয়েছেন ভুবন। আপাতত তাঁকে দেড় লাখ টাকা দেওয়া হয়েছে। আগামী সপ্তাহের মধ্যেই বাকি দুই লাখ অর্থ তুলে দেওয়া হবে তাঁর হাতে। প্রসঙ্গত, বীরভূমের দুবরাজপুরের ভুবন সাইকেলে করে কাঁচা বাদাম বিক্রি করতেন। সেই সময় বাদামের বিক্রি বাড়াতে এবং ক্রেতাদের আকৃষ্ট করতে এই গান বেঁধেছিলেন তিনি। যা বর্তমানে ভাইরাল।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন