২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ধর্ষণের ‘শাসন’ দুই চড়!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৮ অপরাহ্ণ, ০৭ এপ্রিল ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: লক্ষ্মীপুরে আবদুল কাদের নামে এক যুবকের বিরুদ্ধে ৪৫ বছরের বছর বয়সী মানসিক ভারসাম্যহীন (প্রতিবন্ধী) নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। কাদের ধর্ষণের শিকার নারীর চেয়ে ১০ বছরের ছোট। মঙ্গলবার (৭ এপ্রিল) সকালে অভিযুক্ত কাদেরের তার বড় ভাই উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবদুল নূর এ ঘটনায় তাকে দুই চড় দিয়ে শাসন করেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে। একপর্যায়ে কাদের সটকে পড়ে।

জানা গেছে, কাদের সদর উপজেলার দক্ষিণ হামছাদী ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সুলতান আহমেদের ছেলে। ওই এলাকায় তার ফ্লেক্সিলোড ও চিপসের দোকান রয়েছে।

স্থানীয়রা জানায়, সোমবার (৬ এপ্রিল) রাতের কোনো একসময় কাদের ওই প্রতিবন্ধী নারীকে রাস্তার ওপর থেকে ঘরে নিয়ে যায়। পরে মঙ্গলবার সকালে ওই নারীকে ঘর থেকে বের করে দেয়। এরপর ওই নারী ঘটনাটি লোকজনকে জানায়। এ ঘটনায় কাদেরকে আটক করে স্থানীয় লোকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম ও থানা পুলিশকে অবগত করে। এ সময় তার ভাই আওয়ামী লীগের নেতা আবদুল নূর এসে তাকে দুই চড় দেয়।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) তোফায়েল আহম্মদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল গিয়েছি। তবে বড় ভাইয়ের চড় খেয়ে কাদের পালিয়ে গেছে।

জানতে চাইলে দক্ষিণ হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর শাহ আলম বলেন, ঘটনাটি শুনেছি। মেম্বারকে ঘটনাস্থল পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারকে থানায় মামলা করার পরামর্শ দিয়েছি। লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন