২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নগরবাসীর সাথে আছি এবং থাকতে চাই: সাদিক আব্দুল্লাহ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:২৬ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বরিশাল সিটি কর্পোরেশন মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন- আমি রাজনৈতিক পরিবারের সন্তান। আমার চাওয়া পাওয়ার কিছু নেই। আমি চাই আপনাদের পাশে থাকতে এবং আপনাদের সাথে নিয়ে বরিশালকে আধুনিক রুপ দিতে। শনিবার বিকেলে বরিশাল প্রেসক্লাবে অনলাইন নিউজপোর্টাল ‘বরিশাল ক্রাইম নিউজ’র প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন- নির্বাচিত হওয়ার পরে হয়তো বা যথার্থ উন্নয়ন করতে পারিনি। কিন্তু ঝড় বন্যা উপেক্ষা করে আপনাদের পাশে আছি এবং আগামীতেও থাকতে চাই। আমার পূর্ব পুরুষেরা একই ভাবে জনগণের পাশে ছিলেন। যে কারণে রাজনীতির বিকল্প কিছু ভাবি না এবং ভাবার সুযোগও নেই।

সংবাদকর্মীদের উদ্দেশ করে সাদিক আব্দুল্লাহ বলেন- বরিশাল শহরকে আধুনিক রুপ দিতে সাংবাদিকদের সর্বাধিক সহযোগিতা প্রয়োজন রয়েছে। কারণ সাংবাদিকরা সমাজ উন্নয়নের বরাবরই অগ্রণী ভুমিকা রাখছে। তাদের লেখনির মধ্যে উঠে আসছে জনগণের প্রাপ্তি প্রত্যাশার অনেকে হিসেবে। তাই আগামীদিনগুলোতেও সংবাদকর্মীদের পাশে থাকার আহবান জানান মেয়র সাদিক আব্দুল্লাহ।

বরিশাল ক্রাইম নিউজের উপদেষ্টা কাজল ঘোষের সভাপতিত্বে এই সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান এবং প্রবীন সাংবাদিক অ্যাডভোকেট এসএম ইকবাল প্রমুখ।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন