২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নগ্ন হয়ে রাস্তায়, নিজেকে দাবি করলেন ভিনগ্রহের!

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:১৬ অপরাহ্ণ, ১২ মার্চ ২০২৩

নগ্ন হয়ে রাস্তায়, নিজেকে দাবি করলেন ভিনগ্রহের!

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ফ্লোরিডার পাম বিচের রাস্তায় ৪৪ বছর বয়সী এক ব্যক্তি নগ্ন অবস্থায় হাঁটছিলেন। এই নিয়ে পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

তবে ওই ব্যক্তি সেই সময় নিজেকে ভিনগ্রহের বলে দাবি করেছেন। সিবিএস ১২-এর প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। গত ৮ মার্চ ঘটেছে এ ঘটনা।

যখন এক ব্যক্তি পুলিশকে ফোন দিয়ে জানান, ওর্থ এভিনিউয়ের ২০০ ব্লকে এক ব্যক্তি তার দোকানের পাশ দিয়ে নগ্ন অবস্থায় হাঁটছেন। এরপর পুলিশ ঘটনাস্থলে এলে ওই ব্যক্তিকে দেখতে পান।

ওই ব্যক্তি পুলিশকে বলেন, তার কোথায় কাপড় তিনি তা জানেন না এবং তিনি তার নাম ও জন্মতারিখ পুলিশকে জানাতে অসম্মতি জানান।এরপর অভিযুক্ত ব্যক্তিকে পাম বিচ পুলিশ ডিপার্টমেন্টে জেরার জন্য নিয়ে আসেন।

তিনি দাবি করেন তার কোনো আইডি নম্বর নেই।তবে পরবর্তীতে ওই ব্যক্তিকে জেসন স্মিথ হিসেবে চিহ্নিত করা হয়েছে। ডব্লিউপিইসির রিপোর্টে বলা হয়েছে, অভিযুক্ত স্মিথ পুলিশকে বলেন তিনি অন্য গ্রহের।

তবে পরবর্তীতে তিনি স্বীকার করেছেন তিনি পশ্চিম পাম বিচের বাসিন্দা। পাম বিচ কাউন্টি শরিফের কার্যালয় জানিয়েছে, স্মিথের বিরুদ্ধে অশ্লীলতা, উচ্ছৃঙ্খল আচরণ এবং গ্রেপ্তারে বাধার অভিযোগ আনা হয়েছে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন