২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

‘নতুন অতিথি’ দেখতে গিয়ে সড়কে নিহত জামাই-শ্বশুর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৭ অপরাহ্ণ, ১৪ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: পাবনার আটঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় জামাই-শ্বশুড় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

শনিবার সকাল ৮টার দিকে টেবুনিয়া-চাটমোহর সড়কের জালালের ঢাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে আবুল বাশার (৪৫)।

আহতরা হলেন- চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০)। তাদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাহাতাব উদ্দিনের ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাহাতাব উদ্দিনের মেয়ে রোকসানা খাতুনের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে সন্তান প্রসব হয়।

খবর পেয়ে তাকে দেখতে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার অন্য মেয়ের জামাই বাশারসহ কয়েকজন ব্যাটারিচালিত অটোরিকশাযোগে পাবনায় যাচ্ছিলেন।

পথে জালালের ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালোইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চারজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে আশঙ্কাজনক হওয়ায় আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান। জামাই শ্বশুরের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ওসি রকিবুল ইসলাম জানান, দুর্ঘটনার পর আমরা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছিলাম। পরে জানতে পেরেছি নিহত হয়েছেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন