২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নদীতে জাল ফেলা নিয়ে সংঘর্ষে জেলে নিহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:৩০ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: মেঘনা নদীতে জাল পাতা নিয়ে ভোলায় জেলেদের দু’গ্রুপের সংঘর্ষে মো. আবুল বাশার (৩৫) নামে একজন নিহত হয়েছেন। তার বাড়ি ভোলা সদর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামে।

এ ঘটনায় নিহতের পরিবার বাদী হয়ে ভোলা মডেল থানায় একটি মামলা করার পর পুলিশ প্রধান আসামি মো. মাকসুদকে (৩০) গ্রেফতার করেছে। তিনি ইলিশা ইউনিয়নের চর আনন্দ গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার (১৫ সেপ্টেম্বর) ভোর রাতের দিকে মেঘনা নদীর তুলাতুলি এলাকায় ৫/৬ জন জেলেকে নিয়ে জাল পাতেন আবুল বাশার। এ সময় মাকসুদ ও তার সঙ্গী ৮/৯ জন জেলে তাদের জাল উঠিয়ে নিতে বলেন। এ নিয়ে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে আবুল বাশারসহ উভয় পক্ষের আরও ৪/৫ জন আহত হন।

পরে আশপাশের জেলেরা তাদের উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। তাদের মধ্যে আবুল বাশারের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রোববার দুপুরে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে তার মৃত্যু হয়।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ছগীর মিঞা বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের পর প্রধান আসামি মাকসুদকে গ্রেফতার করা হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন