২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নলছিটিতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেল যাত্রীবাস, আহত ৭

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৯ অপরাহ্ণ, ২১ মার্চ ২০২৩

নলছিটিতে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেল যাত্রীবাস, আহত ৭

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠি -বরিশাল মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে শিমুল পরিবহন নামে একটি বাস উল্টে অন্তত ৭জন যাত্রী আহত হয়েছেন। মঙ্গলবার (২১ মার্চ ) সকাল সাড়ে ৯টার দিকে নলছিটি উপজেলার মগর ইউনিয়নের ডহরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায় নি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, ঝালকাঠি থেকে কিছু যাত্রী নিয়ে বরিশালের দিকে বাসটি যাচ্ছিল, হঠাৎ বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে গাড়িতে থাকা অনেক যাত্রীরা কমবেশী আহত হন।গুরুতর আহতদের উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তারা আরও জানান,চলন্ত অবস্থায় হঠাৎ ব্রেক করার কারণে গাড়িটি সড়কের ওপর উল্টে যায়। অতিরিক্ত গতির কারণেই এমনটি হয়েছে। নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) সিরাজ বলেন, সকাল সাড়ে ৯টার দিকে শিমুল পরিবহন নামে একটি বাস রাস্তায় উল্টে যায়।এ ঘটনায় কমপক্ষে ৫ থেকে ৭ জন যাত্রী আহত হয়েছেন।

যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে । ফাঁকা সড়কে বাসটি কী কারণে উল্টে গেল তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি। নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতাউর রহমান বলেন, দুর্ঘটনাকবলিত বাসটি সড়ক থেকে দ্রুত সরিয়ে নেওয়া হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন