২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নলছিটিতে ফ্রান্সের পণ্য বর্জনে লিফলেট বিতরণ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৪:২৬ অপরাহ্ণ, ৩০ অক্টোবর ২০২০

নিজস্ব প্রতিবেদক, নলছিটি: ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদে ঝালকাঠির নলছিটিতে ফ্রান্সের পণ্য বর্জনে লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (৩০ অক্টোবর) জুমার নামাজের পর নলছিটি সর্বস্তরের মুসলিম তাওহীদি জনতার উদ্যোগে উপজেলার শতাধিক মসজিদে এ লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণকালে মুসুল্লিরা বাংলাদেশে ফরাসি ব্র‍্যান্ডের জনপ্রিয় পণ্য লাফার্জ সিমেন্ট, টোটাল গ্যাস সিলিন্ডার, বিক রেজর, কসমেটিকস সৌন্দর্যবর্ধক প্রতিষ্ঠান গার্নিয়ার ও লরিয়েল এবং মেডিসিন প্রোডাক্ট সানোফি বর্জনের আহ্বান জানান।
এ সময় মুসুল্লিরা বলেন, ফান্সে সরকারের প্রত্যক্ষ মদতে ইসলামকে অবমাননা করে রাসুল (সা.)-কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রদর্শন করা হয়েছে। শুধু ফ্রান্সে নয়, বিশ্বের অনেকগুলো দেশে এ ধরনের কর্মকাণ্ড বেড়ে গেছে। একবিংশ শতাব্দীতে কোনো সভ্য জাতি, দেশ বা সরকার কারো মৌলিক বিশ্বাসের ওপর এভাবে আঘাত হানতে পারে না। এমন নিকৃষ্ট কর্মকাণ্ড বন্ধে কার্যকর ব্যবস্থা গ্রহণে সকল মুসলিম দেশ, নেতৃবৃন্দ ও শান্তিকামী মানুষের প্রতি আহ্বান জানাচ্ছি। একই সঙ্গে মুসলিম উম্মাহকে ফরাসি পণ্য বর্জনের আহ্বান জানাচ্ছি।
4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন