২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটির ইউএনও পরিচয়ে প্রতারক চক্রের টাকা দাবি

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:৪৩ অপরাহ্ণ, ২৫ মে ২০২৩

নলছিটির ইউএনও পরিচয়ে প্রতারক চক্রের টাকা দাবি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝালকাঠির নলছিটি উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাম পদবি ব্যবহার করে প্রতারক চক্র বিভিন্ন ব্যক্তির কাছে অর্থ দাবি করছে। বৃহস্পতিবার (২৫ মে) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জান্নাত আরা নাহিদ।

এ বিষয়ে তিনি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করেন।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,উপযুক্ত বিষয়ের পরিপ্রেক্ষিতে জানানো যাচ্ছে যে সম্প্রতি মোবাইল/ফোন কলের মাধ্যমে নলছিটি উপজেলা নির্বাহী অফিসার পরিচয়ে বিভিন্ন ব্যক্তি/প্রতিষ্ঠানের নিকট অর্থ চাওয়া হচ্ছে মর্মে নিম্নস্বাক্ষরকারী অবগত হয়েছেন। এমতাবস্থায়, উপজেলা নির্বাহী অফিসার, নলছিটি এর সাথে সরাসরি স্বাক্ষাত ব্যতীত মোবাইল/ফোন কলের মাধ্যমে কারও সাথে আর্থিক লেনদেন না করার জন্য সকলকে অনুরোধ করা হলো।

নলছিটি উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ জানান, আমার কাছে কয়েকজন মুক্তিযোদ্ধারা অভিযোগ করেছেন আমার নাম ব্যবহার করে কয়েকজনের কাছে টাকা দাবি করা হয়েছে।তাই আগেই সকলকে সতর্ক করার জন্য বিভিন্নভাবে চেষ্টা করছি।

বিষয়টি ইতোমধ্যে পুলিশকে জানানো হয়েছে। তাই সকলকে এ ধরনের প্রতারক চক্র থেকে সতর্ক ও সচেতন থাকার জন্য অনুরোধ করছি এবং টাকা চাওয়ার কোনো ঘটনা জানতে পারলে তাৎক্ষণিকভাবে তাকে বা থানায় জানানোর কথা বলেন তিনি।

19 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন