২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

নলছিটির সুবিদপুরে আলোচনার কেন্দ্রবিন্দুতে আ’লীগ নেতা সোহেল মল্লিক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, ২৫ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, ঝালকাঠি:: ঝালকাঠিতে নলছিটি উপজেলার সুবিদপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগের ত্যাগী নেতা রাজপথের সৈনিক জনবান্ধব নিষ্ঠাবান বিচক্ষণ ব্যক্তিত্ব আমির সোহেল মল্লিক এবার চেয়ারম্যান প্রার্থী হিসেবে ঘোষণা দিয়েছেন। দলীয় মনোনয়ন প্রত্যার্শী তিনি।

ইতি পূর্বে দুই বার তিনি ইউপি নির্বাচনে অংশ নিয়ে ব্যাপক সমর্থন পেয়েছেন। কিন্তু দলীয় মনোনয়ন না পাওয়ায় দলের প্রতি ভালবাসা ও দলীয় নির্দেশনা মেনে প্রার্থিতা থেকে সরে দাঁড়ান। তবে এবারের নির্বাচনে তিনি শতভাগ আশাবাদী মনোনয়ন পাওয়া নিয়ে। তিনি বলেন- আমার নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়। আমি তার নির্দেশনা অক্ষরে অক্ষরে মেনে রাজনীতি করি। আমার নেতার কাছে আবেদন আমি মনোনয়ন পেলে আওয়ামী লীগের ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যায় নিয়ে সুবিদপুর ইউনিয়নকে আধুনিক ইউনিয়ন গড়বো। আমি সাধারণ মানুষের দাবি ও সুখে দুঃখে সব সময়েই আছি থাকবো।

ঝালকাঠির নলছিটি উপজেলা আওয়ামী লীগের ত্যাগী নেতা ও তরুণ সমাজ সেবক গরীব দুঃখী মানুষের বন্ধু অন্যায়ের প্রতিবাদী সৎ নির্ভীক এযুগের তরুণ সাহসী সাংবাদিক ঝালকাঠি, নলছিটির সকলের পরিচিত প্রিয় মুখ আমির সোহেল মল্লিক। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১ এর চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে সকলের কাছে দোয়া প্রার্থনা করেন তিনি।

উল্লেখ, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নির্বাচন ২০১১ ও ২০১৬ সালে অংশগ্রহণ করেন, দুই বার চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচনী মাঠে থেকে অনেক সমাজসেবামূলক কাজ করেছেন এই তরুণ রাজনীতিবিদ। তাই তিনি পিছনের সকল ভুল ক্রটি সংশোধন করে পরিবর্তনের নতুন ধারার নতুন আঙ্গিকে ৫নং সুদিবপুর ইউনিয়ন পরিষদকে একটি মডেল আধিনিক ইউনিয়নে রূপান্তরের লক্ষে তাহার সকল সামাজিক কার্যক্রম ও দলীয় নেতাকর্মীদের সাথে রাজনৈতিক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছেন।

তিনি করোনাকালে কর্মহীন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। সদা হাঁসি-খুশি উদীয়মান এ তরুণ নেতাকে চেয়ারম্যান হিসেবে চায় এলাকাবাসী। জনপ্রিয়তায় ও জনসমর্থন রয়েছে ব্যাপক। প্রতিপক্ষ তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নানামুখী ব্যর্থ ষড়যন্ত্র করছে বলে দাবি করেন তিনি। তিনি এসব ষড়যন্ত্র মোকাবেলা করে সামনে এগিয়ে যাচ্ছেন দুর্বার গতিতে।

আওয়ামী লীগের নেতা আমির সোহেল মল্লিক বলেন, আমার নেতা ও অভিভাবক আলহাজ্ব আমির হোসেন আমু এমপি মহোদয়। আমি তার নির্দেশনা অনুযায়ী মাঠে আছি এবং সাধারণ মানুষের পাশে আছি। আমার নেতার কাছে আমার দাবী আমি দুইবার মনোনয়ন বঞ্চিত হয়েছি এরপরও আমি জনগনের দরজায় সুখে দুঃখে সেবা দিয়ে যাচ্ছি। আমার নেতা আমু ভাই এবার আমার দিকে সুদৃষ্টি দিবেন এবং আমি আশাবাদী দলীয় মনোনয়ন পাবো।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন