২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নারীদের পোশাক পরিয়ে কাশ্মীরি যুবককে খুঁটিতে বেঁধে গণপিটুনি!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:২৮ পূর্বাহ্ণ, ০৭ সেপ্টেম্বর ২০১৯

নারীদের পোশাক পরিয়ে এক কাশ্মীরের নাগরিককে নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে।পরে তাকে বলা হয় বাজারজুড়ে ওই পোশাক পরে হাঁটতে। এছাড়া তাকে একটি খুঁটিতে বেঁধে মারধর করা হয়। বুধবার (৪ সেপ্টেম্বর) ভারতের রাজস্থানের আলওয়ার অঞ্চলে এই ঘটনা ঘটে।

মীর ফয়েজ নামের কাশ্মীরের ওই নাগরিক অ্যারোনটিকাল ইঞ্জিয়ারিং নিয়ে পড়াশোনা করতেন। পরে এই বিষয়ে নিমরানা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ফয়েজের বড় ভাই ফয়সাল দিল্লির এক প্রতিষ্ঠানে কাজ করেন। এই ঘটনার শুনার পর তিনি সেখানে যান। সেই সঙ্গে স্থানীয় থানা থেকে তাকে উদ্ধার করেন। তিনি বলেন, এই ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। পুলিশ অভিযোগ নিয়েছে কিন্তু তারা আমার ভাইকে অপরাধী হিসেবে দেখেছে। গত রাত থেকে জেলখানায় আটকে রাখে।

নিমরানা থানায় দায়ের করা অভিযোগে ফয়েজ জানান, নিমরানার একটি বাজারে বাজার করতে গিয়েছিলেন তিনি। তারপর তিনিজন ছেলে তাকে জোর করে বাইকে উঠিয়ে অপরিচিত জায়গায় নিয়ে যান। সেখানে তাকে জোর করে নারীদের পোশাক পরানো হয়। পরে তাকে বলা হয় বাজারজুড়ে ওই পোশাক পরে হাঁটতে।

অভিযোগে ফয়েজ আরো জানান, যদি হাঁটতে রাজি না হন তাহলে তাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। এই ঘটনার পর তিনি একটি এটিএম বুথে ঢুকে কাপড় পরিবর্তনের চেষ্টা করেন কিন্তু আতঙ্কিত হয়ে পরেন। এটিএম বুথ থেকে বের হওয়ার পরই তিনি জনতার হাতে ধরা পরেন। পরে ওই জনতা তাকে ধরে একটি খুঁটিতে বেঁধে রাখেন এবং মারধর করেন।

ছেলেধরা’সন্দেহে তাকে মারধর করা হতে পারে বলে মনে করছে স্থানীয় পুলিশ। পুলিশের উপপরিদর্শক লক্ষ্মণ সিং বলেন, পুলিশ এই ঘটনার তদন্ত চালাচ্ছে। খোঁজ করা হচ্ছে কোন তিনজন তাকে জোর করে নারীদের কাপড় পরিয়ে নির্যাতন করেছেন।

সূত্র: দ্য কুইন্ট।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন