২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নারীদের স্লো ও দ্রুত গতির বাইসাইকেল প্রতিযোগিতা

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৬:৪৮ অপরাহ্ণ, ০৮ ডিসেম্বর ২০২২

নারীদের স্লো ও দ্রুত গতির বাইসাইকেল প্রতিযোগিতা

ভোলা প্রতিনিধিঃ ভোলা বোরহানউদ্দিনে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ পক্ষ (16 Days Activism) দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার(৮ ডিসেম্বর) বিকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে নারীদের স্লো ও দ্রুত গতির বাইসাইকেল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

এতে ৬ জন নারী অংশগ্রহণ করেন। পরে এ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়। অন্যদিকে, সকালের দিকে ‘সবার মাঝে ঐক্য গড়ি, নারী ও শিশু নির্যাতন বন্ধ করি’ এ প্রতিপাদ্যে র‌্যালি, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহায়তায় ও গ্লোবাল অ্যাফেয়ার্স কানাডার আর্থিক সহায়তায় প্রকল্পটি বাস্তবায়ন করছে সুুশীলন। উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুন্নী ইসলাম।

সুশীলনের বোরহানউদ্দিন উপজেলা কো-অর্ডিনেটর মো. মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. রাসেল আহমেদ, যুব উন্নয়ন কর্মকর্তা মো. মিজানুর রহমান, সুশীলনের সহকারী পরিচালক শিরিনা আক্তার, টিম ম্যানেজার মো. জিয়াউল হকসহ বিভিন্ন স্কুলের ছাত্র-ছাত্রী ও স্থানীয় জনপ্রতিনিধিগণ।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন