২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নারী নির্যাতন মামলায় তিতুমীর কলেজের অধ্যাপক গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৭ অপরাহ্ণ, ০৯ মার্চ ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: নারী নির্যাতন মামলায় সরকারি তিতুমীর কলেজের সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেনকে (৪৩) গ্রেপ্তার করা হয়েছে। স্ত্রী রওশন আরা লিনার অভিযোগের প্রেক্ষিতে কলাবাগান থানা পুলিশ তাকে রোববার গ্রেপ্তার করে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অফিসার লিনা তার স্বামীর বিরুদ্ধে গত ২০ ফ্রেব্রুয়ারি শারীরিক নির্যাতনের অভিযোগে কলাবাগান থানায় এজহার দায়ের করেন। এজহারে তিনি অভিযোগে করেন, তাদের ১৪ বছরের একটা কন্যা সন্তান রয়েছে। কন্যা সন্তান হওয়ার থেকে তার স্বামী তার ওপর নির্যাতন শুরু করেন। একই সঙ্গে যৌতুকের জন্য চাপ সৃষ্টি করেন। দীর্ঘদিন ধরে তার ওপর এই ধরনের নির্যাতন চলে আসছিলো। পুত্র সন্তান না হওয়ার তার স্বামী বিভিন্ন সময় বেধড়ক মারধর, গালিগালাজ ও নির্যাতন করেন। গত ১৪ ফ্রেব্রুয়ারি কলাবাগান নর্থ রোডের বাসায় তাকে বেধড়ক মারধর করে ফেলে রেখে জাকির হোসেন আত্মগোপন করেন।

এজহারে তিনি বলেন, পরদিন তিনি গ্রিনরোডে ডাক্তার এসকে সরকারের নিকট চিকিৎসা গ্রহণ করেন। সুস্থ হওয়ার পর আত্মীয়-স্বজনদের সাথে আলোচনা করে গত ২০ ফ্রেব্রুয়ারি এজহার দায়ের করেন।

উল্লেখ্য, কলাবাগান থানা গত ২০ ফ্রেব্রুয়ারি ২০০২ সালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের এজহারটি (স্বাঃ৬৫৮(৫)/১) নথিভুক্ত করে সাব- ইন্সপেক্টর অমিত হাসান মাহমুদকে তদন্ত কর্মকর্তা নিয়োগ করেন। এর প্রেক্ষিতে গত রোববার (৮ মার্চ) জাকির হোসেনকে গ্রেপ্তার করে কলাবাগান থানায় রাখা হয়। তাকে আজ (সোমবার) আদালতে হাজির করা হবে বলে জানা গেছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন