২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নিক্সন চৌধুরী: তেলাপোকাও পাখি, মামুনুল হকও মানুষ

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১২ অপরাহ্ণ, ৩০ নভেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভাস্কর্যবিরোধী বক্তব্য দেয়ার পরিপ্রেক্ষিতে এবার হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে তেলাপোকার সঙ্গে তুলনা করেছেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন। আজ সোমবার চট্টগ্রামের পুরোনো রেলস্টেশন চত্বরে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

নিক্সন চৌধুরী বলেন, মামুনুল হক কারে চ্যালেঞ্জ করে, শেখ হাসিনারে! আরে ব্যাডা কী পাগল নাকি, তার মাথায় কী বুদ্ধিশুদ্ধি কম? শেখ হাসিনা অনেক উপরের বিষয়, আগে যুবলীগের সঙ্গে লইড়া দেখেন। মাঠে আসেন, আপনাদের সঙ্গে খেলা হবে। যুবলীগের সঙ্গে এক মিনিটও লড়াই করতে পারবেন না।

ফাঁপরবাজি করতে নিষেধ করে তিনি বলেন, কোন দেশের টাকা খাইছেন? হঠাৎ কইরা চাঙা দিয়া উঠছেন, এসব ফাঁপরবাজি বাদ দেন। অন্য দেশের দালালি বন্ধ করেন। কারণ এটা বঙ্গবন্ধুর স্বাধীন বাংলাদেশ।

যুবলীগ যদি মাঠে নামে, ওস্তাদ দৌড়াইয়া কূল পাবেন না মন্তব্য করে এই সাংসদ বলেন, নেত্রীরে চ্যালেঞ্জ জানানোর আগে নেত্রীর সন্তানদের সঙ্গে একটু বুইঝা নিয়েন। অন্য দেশের দালালি কইরা মাল খাইছেন। হেই মাল খাইয়া এহন ভাব নেন আর চ্যালেঞ্জ জানান।

আরে মিয়া তেলাপোকাও পাখি, আর মামুনুল হকও মানুষ। সাহস থাকলে মাঠে আসেন, সেখানে খেলা হবে। ভয় দেখাবেন না, কারণ আমাদের মাথা থেকে পায়ের আঙুল পর্যন্ত পুরাটাই কইলজা, যোগ করেন যুবলীগের এই প্রেসিডিয়াম সদস্য।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন