২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

নিখিলের কারণে অসুস্থ নুসরাত?

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪৮ অপরাহ্ণ, ১৮ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক অনলাইন :: ভারতীয় অভিনেত্রী এবং লোকসভার তৃণমূল দলীয় সাংসদ নুসরাত জাহান গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি এখন হাসপাতালের আইসিইউ-তে রয়েছেন।

জানা গেছে, রবিবার রাতে শ্বাসকষ্ট শুরু হয় নুসরাত জাহানের। তারপর তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। রবিবার সন্ধ্যা থেকে নুসরাতের বাড়ি ছিল লোকজনে পরিপূর্ন। গতকাল ছিল নিখিলের জন্মদিন। বিয়ের পর নিখিলের জন্মদিন পালন নিয়ে উৎসাহ ছিল তুঙ্গে। হয়তো কাজের চাপে শরীরের দিকে খেয়াল রাখেননি নুসরাত জাহান। আর সেই কারণেই হয়তো মধ্যরাতেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

চিকিৎসকরা জানান, কোনও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জেরেই অসুস্থ হয়ে পড়েন নুসরাত। সেই ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া স্বরূপই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়েছিল। এছাড়া বেশ কিছুদিন ধরেই নুসরাতের শরীর খুব একটা ভালো যাচ্ছিল না বলে জানা গেছে।
এদিকে, নুসরাতের অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে পড়েন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি খবর পেয়েই ফোন করে খোঁজ নেন বলে জানা গেছে। এছাড়াও তৃণমূলের অন্যান্য নেতা মন্ত্রীরাও তাঁর খোঁজ নেন। বসিরহাটের মানুষও তাঁর দ্রুত আরোগ্যে কামনা করেছেন।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন