২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

নিজের মেয়েকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিকবার ‘ধর্ষণ’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৫ অপরাহ্ণ, ১৯ ফেব্রুয়ারি ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শরীয়তপুরের সদর উপজেলায় আট বছর বয়সী নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে বাবার বিরুদ্ধে। ওই ব্যক্তির নাম মো. ফারুক বেপারী ভোলা (৫৫)। তাকে গ্রেপ্তার করেছে পালং থানা পুলিশ। তার বিরুদ্ধে ভুক্তভোগী শিশুর খালা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। গত বুধবার রাতে ফারুককে গ্রেপ্তার করে পুলিশ। ফারুক ভোলা জেলার চরফ্যাশন থানার চর নিউটন গ্রামের মৃত হারেজ বেপারীর ছেলে।

মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১৫ বছর আগে প্রেমের সম্পর্ক করে ঢাকাতে ওই শিশুর মায়ের সঙ্গে বিয়ে হয় ফারুক বেপরীর। বিয়ের চার বছর পর তারা শরীয়তপুরে চলে আসে। বিবাহিত জীবনে তাদের ১১ বছরের এক ছেলে ও আট বছরের এক মেয়ে আছে।

অভাবের সংসারের হাল ধরতে ওই শিশুর মা ২০১৮ সালে সৌদি আরব যান। বর্তমানে তিনি সৌদি আরবে অবস্থান করছেন। মো. ফারুক বেপারী তার ছেলে ও মেয়েদের নিয়ে শরীয়তপুর সদর উপজেলার নীলকান্দি এলাকার হারুন তালুকদারের ভাড়া বাসায় থাকেন। ওই বাসায় গত রোববার রাতে নিজের আট বছরের মেয়েকে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণ করে। ইতিপূর্বেও তিনি ওই শিশুটিকে অশ্লীল ভিডিও দেখিয়ে একাধিক বার ধর্ষণ করেছেন বলেও অভিযোগ রয়েছে।

মেয়েকে ভয় দেখিয়ে ঘটনা কাউকে বললে খুন করার হুমকি দেন ফারুক। ভয় কাটিয়ে গত সোমবার ওই শিশু তার খালাকে ধর্ষণের ঘটনা খুলে বলে। পরে গত বুধবার ওই শিশুকে নিয়ে তার খালা দ্রুত পালং মডেল থানায় এসে মামলা দায়ের করেন।

ভুক্তভোগীর খালা সাংবাদিকদের বলেন, ‘আমার ভাগনি ওর বাবার ভয়ে এতদিন চুপ ছিল। কাউকে কিছু বলেনি। আমার বাড়িতে আসলে বিষয়টি সে আমাকে খুলে বলে। পরে আমি ভাগনিকে নিয়ে থানায় মামলা করেছি।’

তিনি বলেন, ‘ফারুক আমার ভাগনির সঙ্গে পৈশাচিক কাজ করেছে। ফারুক একজন অমানুষ, ওর ফাঁসি হওয়া উচিত।’

পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন সাংবাদিকদের বলেন, ‘আমরা ভিকটিমের খালার অভিযোগ এবং সার্বিক বিষয় যাচাই-বাছাই করে ফারুক বেপারীর বিরুদ্ধে মামলা নিয়েছি। বুধবার রাতে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে ফারুককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।ভুক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।’

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন