২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০১:১৯ অপরাহ্ণ, ৩১ মে ২০২৩

নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের পেছনে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পঞ্চগড়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরের পেছনে ধাক্কা দিয়ে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বুধবার ভোরে দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের কালুরহাট কাটনহারি এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বোদা পৌরসভার তিতোপাড়া গ্রামের আলমাস আলীর ছেলে তৌহিদুল ইসলাম (৩৫), রজব আলীর ছেলে আমীন শেখ (৪৮) এবং মোজাম্মেল হকের ছেলে আলমাস আলী (৫৫)। এ সময় আহত হয়েছেন নিহত আমিন শেখের ভাই সালেকুল ইসলাম (৩৫)।

দেবীগঞ্জ থানার ওসি জামাল হোসেন জানান, বুধবার ভোরে বোদা থেকে দেবীগঞ্জের উদ্দেশে একটি মোটরসাইকেলে করে চার জন রওনা দেন। পথে বোদা-দেবীগঞ্জ মহাসড়কের কালুরহাট কাটনহারি এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছভর্তি একটি ট্রাক্টরের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন তোহিদুল ইসলাম ও আমিন শেখ। খবর পেয়ে পুলিশ দুই জনের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে আহত আলমাস আলী ও সালেকুল ইসলামকে পথচারীদের সহযোগিতায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আলমাস আলী মারা যান। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক্টর জব্দ করেছে। তবে ট্রাক্টর চালক পালিয়ে গেছে।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন